1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

পটিয়া থানাধীন কোলাগাঁও এলাকার চাঞ্চল্যকর নববধূ গণধর্ষণের ঘটনায় ২ ধর্ষককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৮১ বার

পটিয়া সংবাদদাতাঃ গতকাল ১৮ জুন, ২০২০ খ্রিঃ রোজ বৃহস্পতিবার (বুধবার দিবাগত) রাত ২:০০টা থেকে ভোর ৫:০০টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন কাটগড় এলাকায় ও বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে পটিয়ায় নববধূ গণধর্ষণ মামলার দুইজন আসামী ১) জুয়েল (২৮), পিতা- ফোরক মাঝি এবং ২) মিন্টু (৩৩), পিতা- আবদুস ছত্তর উভয় সাং- কোলাগাঁও (আজিজুল হক মেম্বারের বাড়ি), থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম’কে গ্রেপ্তার করে র‍্যাব-৭।

উল্লেখ্য যে, গত ০৭ জুন, ২০২০ খ্রিঃ রাত আনুমানিক ৮:৪৫ ঘটিকার সময় পটিয়া থানাধীন কোলাগাঁও এলাকায় মাত্র তিনদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া এক নবদম্পতি স্ত্রীর বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাচ্ছিল। ওই সময় ০৪ জন বখাটে লম্পট যুবক তাদের পথরোধ করে টেনেহিঁচড়ে আধা কিলোমিটার দূরে কোলাগাঁওস্থ বড়ুয়াপাড়ায় একটি পুকুরপাড়ে নিয়ে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে ফেলে নববধূকে পালাক্রমে প্রত্যেকে একাধিকবার ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। ঘটনা জানাজানি হলে এটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। তারা লোকলজ্জার ভয়ে প্রথমদিকে মামলা না করলেও গত ১৫ জুন পটিয়া থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে র‍্যাব ওই লম্পট বখাটে যুবকদের গ্রেপ্তারের প্রচেষ্টা চালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে র‍্যাব-৭ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিজ বোনের বাড়িতে আত্মগোপনে থাকা ধর্ষক জুয়েলের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। এরই ভিত্তিতে গতরাতে অভিযান চালিয়ে পতেঙ্গা থানাধীন কাটগড় এলাকা থেকে জুয়েলকে গ্রেপ্তার করে র‍্যাব। তারই দেওয়া তথ্যমতে আরেক ধর্ষক মিন্টুকে গতরাতেই বাকলিয়া থানাধীন রাজাখালী থেকে গ্রেপ্তার করে র‍্যাব-৭। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত দুইজনই ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষক জুয়েল একটি হত্যামামলারও অন্যতম আসামী।

অপর ২ আসামীকে গ্রেপ্তারে র‍্যাব-৭ প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..