1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

সাহারা খাতুনের অবস্থার ‘উন্নতি’।

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ১০৬ বার


নিজস্ব প্রতিবেদক
দুই সপ্তাহের বেশি সময় ধরে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের অবস্থার ‘উন্নতি’ হচ্ছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী আনিসুর রহমান।
গতকাল দুপুরে তিনি বলেন, “আজ সকালে আমরা দেখে এসেছি, ডাক্তারদের সঙ্গে কথা বলেছি। উনার অবস্থার উন্নতি হচ্ছে। যেসব সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন, তার বেশিরভাগই ভালোর দিকে।
“তবে যেহেতু ৭২ ঘণ্টার অবজারবেশনে আছেন, সুতরাং এখনও পুরোপুরি শঙ্কামুক্ত বলা যায় না। চিকিৎসকরা আমাদের বলেছেন, অক্সিজেন প্রেসার ইমপ্রুভ করেছে। এই আবস্থা বজায় থাকলে দু-এক দিনের মধ্যে বেডে স্থানান্তর করা যাবে।”
৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এরপর পরিস্থিতির অবনতি হলে শুক্রবার সকালে তাকে আইসিইউয়ে নেওয়া হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন বলে আওয়ামী লীগের একজন জ্যেষ্ঠ নেতা জানিয়েছেন।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন তৃতীয় মেয়াদ জাতীয় সংসদে ঢাকা-১৮ আসনের প্রতিনিধিত্ব করছেন।
২০০৮ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়। পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বও তিনি পালন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..