1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের ডিজিএম ও ১২ পুলিশ সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ২৬।

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১১৭ বার

মোহাম্মদ আলাউদ্দিন, ভ্রাম্যমান প্রতিনিধ:

কুমিল্লার নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের ডিজিএম ও থানার ১২ পুলিশ সদস্যসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৬ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ১৪০ জন করোনায় আক্রান্ত। অপরদিকে মৃত ৫ ব্যক্তির রিপোর্টও পজিটিভ এসছে। এছাড়া সুস্থ হয়েছে মোট ৫৮জন ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে ৮২ জন।

সোমবার করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

নতুন করে আক্রান্তরা হলেন- পল্লী বিদ্যুতের ডিজিএম শহীদ উদ্দিন, নাঙ্গলকোট থানার এস আই ওবায়দুল হক, সফিকুল ইসলাম, কামরুল ইসলাম, এএসআই সফিকুল ইসলাম, মকবুল হোসেন, পুলিশ সদস্য মোঃ আবুল খায়ের, টিটু বড়ুয়া, মোঃ শহীদ মিয়া, আনিসুর রহমান, কহিনুর আক্তার, মাসুদ রানা, সেলিম উদ্দিন, নাঙ্গলকোট পল্লী বিদ্যুৎ কর্মকর্তা জাহিদ উদ্দিন, মোঃ সেলিম মিয়া, জোড্ডা ইউনিয়নের এনজিও কর্মী মনির, বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের রিপন, রোজিনা, সালমা আক্তার, সীমা আক্তার, ইস্রাফিল, নুসরাত, সম্রাট ও ঢালুয়া ইউপির মকিমপুর গ্রামের শাহাদাত হোসেন, রহিমা আক্তার ও আদ্রা দক্ষিণ ইউপির চাটিতলা গ্রামের শাহ আলম।

সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, সোমবার স্থানীয় লোকজন মারপথ জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। পরে তারদের রিপোর্ট পজিটিভ আসে। এ পর্যন্ত ৯ শত ৬৭ জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৯ শত জনের করোনা রিপোর্ট আসে । যার মধ্যে ৬৭ জনের রিপোর্ট বাঁকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ১৪০ জনের করোনা সনাক্ত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..