1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ১৫ দোকান ভস্মীভূত, নিহত ৪।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৭৩ বার

মো: ইমাম উদ্দিন সুমন: নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার বয়ারচরের চেয়ারম্যানঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১৫ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে এবং অগ্নিদগ্ধ হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। অগ্নিদগ্ধ খালেদ (৫০) নামে আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়, আজ কালে তার মৃত্যু হয়। অগ্নিকাণ্ডের ঘটনায় আহত হয় ১০ জন।

নিহতরা হচ্ছে, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার গনিপুর গ্রামের বাসিন্দা মহিবুল ইসলাম নিপু (৩৭), হাতিয়া উপজেলার দরবেশ বাজার এলাকার সুগন্ধর মিয়ার ছেলে রহমত (৩৬), দোকান কর্মচারী খালেদ (৫০) ।

ফায়ার সার্ভিস ও সর্বশেষ মাইজদী থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে চেয়ারম্যান ঘাটের নিপুর তেল দোকান বন্ধ করে ভিতরে ঘুমিয়ে পড়ে দোকান মালিক মহিবুল ইসলাম নিপু ও তার কর্মচারী রহমত উল্যা। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ বিদ্যুতের ট্রান্সমিটার বাস্ট হয়ে নিপুর তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। প্রথমে এলাকাবাসী, পরে খবর পেয়ে সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ও সর্বশেষ মাইজদী থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এসময় নিপুর তেল দোকান থেকে দুইজনের কঙ্কাল উদ্ধার করা হয়। তবে কঙ্কাল দুটি পুড়ে ছাঁই হয়ে যাওয়ায় চেনা যাচ্ছিল না। কঙ্কাল দুটি সি-ট্রাকের ঘাট ম্যানেজার মহিবুল ইসলাম নিপু এবং তার দোকান কর্মচারী রহমত উল্যার বলে ধারণা করছেন স্থানীয়রা।
হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত নিপুর তেল দোকান থেকে দুইটি কঙ্কাল উদ্ধার করা হয়েছে। তবে এখনো কঙ্কাল দুটির পরিচয় শনাক্ত করা যায়নি। অগ্নিকাÐে ১৫টি দোকান পুড়ে গেছে বলেও জানান তিনি।

পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে তেল, মুদি, মোবাইল, ওষুধ, স্পিড বোর্ডের যন্ত্রাংশের সামগ্রীসহ বিভিন্ন পণ্যসামগ্রীর দোকান।
হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জেলা ফায়ার সার্ভিস স্টেশন ও সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশন এর বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন।
মো: ইমাম উদ্দিন সুমন: নোয়াখালী: ০১৮২০৫২৪৬৫৫

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..