1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

ভৈরবে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচী।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৩৯ বার

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে। আজ (২৫ জুন) বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বরে এই বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক অরুন আল আজাদ, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন, আরমান উল্লাহ, পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান সাধারণ সম্পাদক আলামিন সৈকত। এছাড়াও যুবলীগের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের আহবায়ক অরুন আল আজাদ এসময় বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় আজ আমরা বৃক্ষ রোপন কর্মসূচী শুরু করেছি। আমরা বিভিন্ন ফলজ বৃক্ষ সহ নানা প্রজাতির বৃক্ষ রোপন করছি। উপজেলা চত্বর থেকে শুরু করে ভৈরব পৌর এলাকার বিভিন্ন স্কুল – কলেজে, রাস্তা-ঘাট ও নদীর পাড় গুলো আমরা বৃক্ষ রোপন করব। এছাড়াও ৭ ইউনিয়নের যুবলীগের সভাপতি-সম্পাদকের নিকট গাছ সরবরাহ করে তা রোপন করার নির্দেশনা দেয়া হয়েছে। এসময় তিনি আরো বলেন ভৈরব ঘন বসতি হওয়ার কারনে অক্সিজেনের ঘাটতি রয়েছে। চলতি মাস বৃক্ষরোপনের জন্য উপযুক্ত সময়। বৃক্ষ রোপনের মাধ্যমে অক্সিজেনের ঘাটতি পূরণ করতে হবে। করোনা মহামারীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে জরুরি কাজ করার আহবান করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..