1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সোস্যাল মিডিয়ায় অপপ্রচারের প্রতিবাদে কবিরহাটে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৬৯ বার

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালীঃ
ভেঁড়া বিতরণ নিয়ে সোস্যাল মিডিয়ায় অপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালীর কবিরহাট উপজেলার ৬নং ধানশালিক ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী।

২৫ জুন বৃহস্পতিবার দুপুর ১ টায় ধানশাঁলিক ইউনিয়ন মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন তিনি।

তিনি সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইয়াকুব নবী বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের অধিনে উপকূলীয় চরাঅঞ্চলের অসহায় মানুষের জন্য ভেঁড়া ও হাঁস-মুরগী প্রকল্পের আওতায় কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে ১০০জন সুবিধাভোগি মানুষের মাঝে ভেঁড়া বিতরণ করা হয় এবং হাঁস মুরগীর বিতরণের কাজ চলমান আছে। উক্ত প্রকল্পের জন্য বিগত ২ বছর আগে ধানশালিক ইউনিয়নে ১৫ শত লোকের তালিকা করা হলে যাচাই বাচাই করে বর্তমান প্রায় ৫০০ পরিবারের মাঝে কাউকে ভেঁড়া এবং কাউকে হাঁস বিতরণ করার কাজ চলমান রয়েছে।

বিতরণ কর্মসূচি পালন করে কবিরহাট উপজেলা প্রাণী সম্পদ বিভাগ, এইসব বিতরণে ইউপি চেয়ারম্যান বা ইউপি সদস্যরা কেউ জড়িত নয়।

গতকাল ধানশাঁলিক ইউনিয়ন আওয়ামি লীগ নেতা জাহাঙ্গীর, যুবলীগ নেতা মোশাররফ হোসেন তাদের ফেসবুক এ্যাকাউন্ট থেকে ভেঁড়া বিলিতে স্বজনপ্রীতি ও অনিয়ম নিয়ে আমার নামে মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে বিভ্রন্তকর পোস্ট করে এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য অপপ্রচার চালায় যা সম্পূর্ণ রুপে আমাকে হেয়া প্রতিপন্ন করা ছাড়া আর কিছুই নয়।

আমি উক্ত অপপ্রচারের তিব্রনিন্ধা এবং প্রতিবাদ করছি।
সেই সাথে অপপ্রচারের সাথে জড়িত জাহাঙ্গীর, মোশাররফ হোসেনসহ সকলের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত শাস্তির দাবী জানাচ্ছি এবং সংশ্লিষ্ঠ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..