ভৈরবে বিট পুলিশিং সেবা কার্যক্রম উদ্ধোধন।

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে বিট পুলিশিং সেবা কার্যক্রমের অফিস উদ্বোধন করা হয়েছে। পুলিশের সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌছে দিতে এই বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্যোগ গ্রহন করেছে ভৈরব থানা পুলিশ। আজ বুধবার পৌর শহরের ভৈরবপুর , চন্ডিবের ও পলতাকান্দা গ্রামে ৩টি বিট পুলিশিং সেবা কার্যক্রমের অফিস উদ্ধোধন করেছেন ভৈরব থানার ওসি মোঃ শাহিন ।

বিট পুলিশিং অফিসগুলো উদ্বোধনের উপস্থিত ছিলেন ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার, স্থানীয় পৌরসভার প্যানেল মেয়র আল-আমিন ,প্যানেল মেয়র-২ আরেফিন জালাল রাজীব, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ দ্বীন ইসলাম,৩ নং ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক রাজু, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মতি মিয়া, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ,২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. হানিফ মিয়া সাধারন সম্পাদক মো. বাচ্চু মিয়া, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম, পৌর আওয়ামীলীগ নেতা আল আতিক পায়েল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন, আওয়ামীলীগ নেতা ফরহাদ আহমেদ, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহেদ আলী, ২ নংওয়ার্ড যুবলীগ সভাপতি মো. বাবুল মিয়া, মৎস্য আড়তদার মালিক সমিতির সাবেক সভাপতি আবদুল্লাহ আল আজাদ ও বর্তমান সভাপতি মোঃ মুজিবুর রহমান। এছাড়াও এসময় বিভিন্ন শ্রেণীর পেশার লোকজন উপস্থিত ছিলেন । এসময় বিট পুলিশিং দায়িত্ব বন্টনে জানা যায় ১নং বিট পুলিশিং এর বিট অফিসার এসআই মোঃ মাজাহারুল ইসলাম, সহকারী বিট অফিসার এ এসআই নিত্য নন্দ রায়, ৪নং বিট পুলিশিং এর বিট অফিসার
এসআই গৌতম, ৩ নং বিট পুলিশিং এর বিট অফিসার এসআই হানিফ সরকারের দায়িত্ব হিসেবে দায়িত্ব পালন করবে। ভৈরবপুর , চন্ডিবের ও পলতাকান্দা এই ৩ গ্রামে ৩টি বিট পুলিশিং সেবা কেন্দ্র থাকবে।

এ সময় ওসি মোঃ শাহিন বলেন, মাননীয় আইজিপি স্যারের নির্দেশনায় সারা বাংলাদেশে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে । সেবার জন্য মানুষকে আর থানায় যেতে হবেনা । পুলিশই মানুষের দ্বারপ্রান্তে সেবা পৌছে দিবে । বিট পুলিশিং সেবা কার্যক্রম এর ফলে সমাজ থেকে মাদক ব্যবসা ও বাল্য বিবাহ, ইভটিজিং, চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড অনেকাংশে কমে যাবে । এর আগে ভৈরবের ৭টি ইউনিয়নে বিট পুলিশিং সেবা কার্যক্রমের উদ্ধোধন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published.