1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

কুমিল্লায় মহাসড়কে থ্রি হুইলার চলাচল বন্ধে কাজ করে যাচ্ছে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি৷

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৬৭ বার


——-জামাল উদ্দিন স্বপন
হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি ও কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জনাব একেএম শরফুদ্দিন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) তার সকল অফিসার ও ফোর্সদের নিয়ে করোনা ভাইরাস এর সংকটকালীন মুহূর্তে সামাজিক দূরত্ব বজায় রেখে যাত্রী পরিবহন নিশ্চিতকল্পে, মহাসড়কে থ্রি হুইলার চলাচল বন্ধে এবং পরিবহনে চাঁদাবাজি বন্ধে প্রতিনিয়ত কঠোর অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসারগণ প্রতিনিয়ত গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহন ও প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম রাখা হচ্ছে কিনা তা তদারকি করছেন‌। পাশাপাশি তারা বাসের ড্রাইভার , হেল্পার ও যাত্রীদের মধ্যে করোনা ভাইরাস বিষয়ক জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করছেন।

দেশের এই ক্রান্তিকালীন সময়ে নির্বিঘ্নে পণ্য পরিবহন নিশ্চিতকল্পে পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে কঠোর অবস্থানে কাজ করে যাচ্ছে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি । পরিবহন মালিক-শ্রমিকদের নিয়ে এক পথসভায় মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে আহ্বান জানানো হয় যে, কোথাও কোনো ধরনের চাঁদা না দেওয়ার জন্য। মহা সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কোন ধরনের চাঁদাবাজি সহ্য করা হবে না। কোথাও কোন ড্রাইভার হেলপার চাঁদাবাজির শিকার হলে সঙ্গে সঙ্গে বিষয়টি মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডিউটিরত অফিসারকে জানানোর জন্য অনুরোধ করা হয়।

এছাড়া মহাসড়কে তিন চাকার যান যেমন ব্যাটারিচালিত রিকশা, সিএনজি, ভটভটি ইত্যাদি না চালানোর জন্য থ্রি হুইলার মালিক-শ্রমিকদের আহ্বান জানানো হয়। এ সময় মহাসড়কে তিন চাকার যান চলাচল করলে কিংবা চলাচলের অনুমতি প্রদান করলে এর শাস্তির পরিমাণ সম্পর্কে অবগত করার জন্য থ্রি হুইলার চালকদের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে জানানো হয় যে, তিন চাকার যান শুধুমাত্র আঞ্চলিক সড়কগুলোতে চলতে পারবে, কোনোভাবেই মহাসড়কে চলাচল করতে পারবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..