সোনাগাজী প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটির পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত।

সোনাগাজী প্রতিনিধি :
সোনাগাজী প্রেসক্লাব’র নবগঠিত কমিটির পরিচিতি ও প্রথম মাসিক সাধারণ সভা ৩ই জুলাই শুক্রবার বিকেলে, সোনাগাজী প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি গাজী মোহাম্মদ হানিফ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ছালাহ্ উদ্দিন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন- সোনাগাজী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মনির আহমেদ,

বক্তব্য রাখেন- সহসভাপতি মহিউদ্দিন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহিম, কোষাধ্যক্ষ আফতাব হোসেন মমিন ভুঞা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আবু মুছা তুহিন, দপ্তর সম্পাদক নুরুল আলম মহব্বত, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, নির্বাহী সদস্য বাহার উল্যাহ বাহার, ডাঃ শুকলাল দেবনাথ প্রমূখ।

উল্লেখ্য যে, সোনাগাজী প্রেসক্লাবের ইতিহাসে প্রথমবারের মতে গত ১৫ই জুন, সোমবার বিকেলে স্বচ্ছ ব্যালট বাক্সে, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে- গাজী মোহাম্মদ হানিফ সভাপতি ও মোঃ ছালাহ্ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ২৬শে জুন শুক্রবার নবগঠিত কমিটির নিকট আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়।

নবগঠিত কমিটির পরিচিতি ও করোনায় করণীয় বিষয়ে আলোচনা করা হয়। করোনা দুর্যোগময় পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও এই বিষয়ে সচেতনতা মুলক সংবাদ ও তথ্য ভিত্তিক সঠিক সংবাদ প্রচার করার বিষয়ে জোর দেওয়া হয়। কোনপ্রকার অপপ্রচার ও সমালোচনায় কান না দিয়ে সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করে নিজনিজ পেশাগত দায়িত্ব সততার সহিত পালন করার অনুরোধ জানানো হয়।

সর্বশেষ সোনাগাজী প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ ওবায়দুল হক ও সাবেক সহসভাপতি মেহরাব হোসেন মেহেদী সহ অসুস্থ সকল সাংবাদিকদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *