1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

মসজিদ কমিটির বিরোধের জেরে সাংবাদিককে স্বপরিবারে পুড়িয়ে মারার চেষ্টা : আটক ৩ ।

  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৮৬ বার

সৈয়দ মনির, ফেনী’ :
মসজিদ ও মাদরাসা কমিটির বিরোধকে কেন্দ্র করে ফেনীর শর্শদীতে সাংবাদিক হাবিব মিয়াজিকে স্বপরিবারে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, দক্ষিণ আবুপুরের রুহুল আমিন মাস্টার ছেলে আশরাফ আলী রুমন, জিয়াউল হকের ছেলে আবুল কাশেম ফোরকান ও মনির আলীর ছেলে জহিরুল ইসলাম বাবলু।

ধৃত আসামীদের স্বীকারোক্তি ও ঘটনার বিবরণ নিয়ে শনিবার সকালে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের অবহিত করেন ফেনীর পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী পিপিএম বিপিএম।

পুলিশ সুপার বলেন, শর্শদির বায়তুল আমান জামে মসজিদের সভাপতি ছিলেন খোরশেদ আলম। তাঁর মৃত্যুর পর কমিটির সভাপতি হন তাঁর ছেলে হাবিব মিয়াজি।

সম্প্রতি উক্ত মসজিদে ইমাম নিয়োগের বিষয়ে কমিটির অপরাপর সদস্যদের সাথে হাবিব মিয়াজির দ্বন্ধ হয় । এরই জেরে গত ২২ জুন মধ্যরাতে হাবিব মিয়াজির ঘরে অাগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় নিচতলায় থাকা একটি মোটরসাইকেল পুড়ে গেলেও প্রাণে রক্ষা পায় হাবিব মিয়াজি ও তার পরিবার। পরদিন হাবিব মিয়াজী বাদি হয়ে ফেনী’ সদর মডেল থানায় অভিযোগ দেন।

সেই অভিযোগ তদন্ত চলাকালে গতরাতে (৩ জুলাই) জড়িত তিনজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধৃতরা ঘটনার বিবরন দিয়ে অগ্নিসংযোগের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

হাবিব মিয়াজি দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি, ফেনী’ প্রেসক্লাবের সদস্য ও ফেনীর মিয়াজি লাইব্রেরীর স্বত্বাধিকারী । ফেনীর পুলিশ প্রশাসন ও সাংবাদিকদেরকে ধন্যবাদ জানিয়ে হাবীব বলেন, তুুচ্ছ ঘটনার জেরে তারা আমাকে প্রাণে মারার চেষ্টা করেছে। আমি তাদের দৃষ্ট্রান্তমুলক শাস্তি চাই।

গোয়েন্দা পুলিশের ওসি নুরুজ্জামান জানায়, আজ বিকেলে আদালতে সোপর্দ করা হবে। এবং তিনজনের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..