1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

মনপুরায় নতুন করে করোনা করোনার আক্রান্ত ৬ জন।

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৭৯ বার


আবিদ হোসেন রাজু
মনপুরা উপজেলা প্রতিনিধি।
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় চিকিৎসক, সেবিকা, ব্যাংক কর্মকর্তাসহ আরো ৬ জন করোনায় আক্রান্ত আক্রান্ত হয়েছেন। এছাড়া মনপুরা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার(পিআইও) পুনরায় দেওয়া নমূনার ফলাফলও পজেটিভ এসেছে। ৬ই জুলাই সোমবার সকালে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ এই তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, গত ২৯জুন নমূনা সংগ্রহ করে আমরা ঢাকার ল্যাবে পাঠাই। আজ সেই নমূনার ফলাফলে ৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যার মধ্যে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক, ১ জন সেবিকা, ১ জন কৃষি ব্যাংক কর্মকর্তা, ১ জন স্থানীয় সরকার প্রকৌশল দপ্তরের(এলজিইডি) ৩য় শ্রেনীর কর্মচারী এবং আরেকজন হলেন ইতিপূর্বে করোনা পজেটিভ হওয়া মনপুরার একটি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি’র স্ত্রী। এছাড়া মনপুরা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) গত ২৫ জুন পজেটিভ হলে ২৯ জুন তিনি স্ব-ইচ্ছায় আবার নমূনা দিয়ে যান। তার দেওয়া সেই নমূনার ফলাফলও পজেটিভ এসেছে।

তিনি বলেন, মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অসুস্থতা অনুভব করলে নমূনা দিয়ে গত ৩রা জুলাই বরিশাল চলে যান। বর্তমানে তিনি তার নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্ত সেবিকা হোম আইসোলেশনে রয়েছেন। তার সাথে অন্যান্য সেবিকাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। এছাড়া অন্যান্য আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করার জন্য ইউএনও মহোদয়ের সাথে কথা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এপর্যন্ত ২৭৮ জনের নমূনা সংগ্রহ করা হয়েছে। অপেক্ষমান থাকা নমূনার সবগুলোর অর্থাৎ ২৭৮ জনেরই নমূনার ফলাফল পাওয়া গেছে। যার মধ্যে ১৯ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০ জনকে সুস্থ হিসেবে ঘোষনা করা হয়েছে। পূর্বের ৩জনসহ সর্বমোট ৯ জন বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..