1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ আগামীকাল, যেভাবে জানা যাবে ফল রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক

করোনায় আক্রান্তদের সাথে মানবিক আচরণ করুন- জহির চেয়ারম্যান।

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২১৫ বার

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

করোনা ভাইরাসে আক্রান্ত সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৩ ব্যক্তির বাড়ীতে মৌসুমি ফল নিয়ে হাজির হলেন- ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির।

১১ই জুলাই শনিবার আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির তার ব্যক্তিগত পক্ষ থেকে করোনায় আক্রান্তদের জন্য “ভালোবাসার পরশ” নামক প্যাকেজে বিভিন্ন ধরণের মৌসুমি ফল শুভেচ্ছা উপহার নিয়ে আক্রান্তদের বাড়ীতে গিয়ে হাজির হন।

তিনি করোনায় আক্রান্ত রোগী ও তার পরিবারের লোকজনকে শান্তনা সূচক কথা বলে মানসিক সাহস দেন। যেইকোন প্রয়োজনে সর্বদা তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। করোনায় আক্রান্তদের সাথে মানবিক আচরণ করার জন্য সকলের প্রতি অনুরোধ ও উদাত্ত আহ্বান জানান- জহির চেয়ারম্যান।

উল্লেখ্য যে, বিশ্বব্যাপী বিস্তারলাভ করা মরণব্যাধি করোনার শুরু থেকে জনসচেতনতা ও ত্রাণ তৎপরতার জন্য জহির চেয়ারম্যান পুরো সোনাগাজী উপজেলায় ব্যাপকভাবে প্রশংসিত হন। তিনি সরকারি বেসরকারি সহায়তা ছাড়াও ব্যক্তিগত পক্ষ থেকে জনগণকে সাহায্য সহায়তা অব্যাহত রাখেন। মাস্ক গ্লাবস ও হ্যাণ্ড স্যানিটাইজার বিতরণ ও জনসচেতনতায় মাইকিং করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..