1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

যশোরে সাংবাদিক শামছুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী পালন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৬৩ বার

জলিল, বিশেষ প্রতিনিধি : শ্রদ্ধা, ভালবাসা আর হত্যাকান্ডে দ্রুত বিচারের দাবিতে যশোরের সাংবাদিকরা পালন করছে শহীদ সাংবাদিক শামছুর রহমান কেবলের ২০তম মৃত্যুবার্ষিকী। করোনার কারণে এ বছর কর্মসূচি সংক্ষিপ্ত করা হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে প্রেসক্লাব যশোর ও সাংবাদিকদের দুটি ইউনিয়ন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, সংবাদপত্র পরিষদ, স্থানীয় বিভিন্ন পত্রিকার পক্ষ থেকে আজ সকাল সাড়ে ১১টায় মরহুমের যশোর কারবালাস্থ সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে সাংবাদিকরা কালোব্যাজ ধারণ ও শোকর‌্যালি করে।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নূর ইসলাম, সম্পাদক আহসান কবীর, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সাধারণ সম্পাদক মিলন রহমান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মুনির, সাধারণ সম্পাদক গালিব হাসান পিল্টু সহ যশোরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ।

প্রসঙ্গত, ২০০০ সালের এই দিন সন্ধ্যার পর যশোর শহরের কেন্দ্রস্থল দড়াটানায় নিজ অফিসে (দৈনিক জনকণ্ঠ) কর্মরত অবস্থায় দুর্বৃত্তদের গুলিতে তিনি নিহত হন। ঘটনার পরদিন তার স্ত্রী সেলিনা আক্তার লাকী বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। বর্তমানে মামলাটি উচ্চ আদালতের আদেশে স্থগিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..