1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি পাবনা সুজানগরে ডিবি পরিচয়ে কসাই থেকে ২৫ কেজি মাংস নিয়ে পলাতক আসামী গ্রেপ্তার

আওয়ামী লীগ নেতার মৃত্যুতে সাবেক এমপির শোক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১১৪ বার

 

 

বিশেষপ্রতিনিধিঃ
যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দলের দুঃসময় দুর্দিনের ত্যাগী পরীক্ষিত নেতা, এক সময়কার রাজনীতিতে জোড় নাম ইউসুফ-শহীদুল জুটির দুনিয়াতে বেঁচে থাকা অন্যতম নাম ও ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি এনামুল হাসান সবুজের পিতা মোঃ ইউসুফ আলী (৭৪) আজ দুপুর ১২:৩০ মিনিটে নিজ বাসায় দীর্ঘদিন অসুস্থ অবস্থায় হৃদরোগের আক্রান্ত হয়ে পৃথিবীর সকল মায়া ছিন্ন করে আপনজনদের শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেলেন‌। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার সম্পর্কে স্মৃতিচারণ করতে গিয়ে চৌগাছা-ঝিকরগাছা আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির বলেন, মুক্তিযুদ্ধের আগে পরে তিনি মাইকের ব্যবসা করতেন। তখন আওয়ামী লীগের জনসভা, কর্মীসভা, নির্বাচনী সভা এবং প্রত্যেক সভার জন্য প্রচার মাইক বিনা পয়সা ও নামমাত্র মূল্যে সরবরাহ করে আওয়ামী লীগের দুঃসময়ে বহু খেদমত করেছেন।
ভরা যৌবনে বহু জাতীয় নির্বাচন ইউছুফ-শহীদুল জুটি চৌগাছা-ঝিকরগাছায় প্রতিটি গ্রামে মোটরসাইকেলে দাপিয়ে বেড়িয়েছেন। দলের প্রচার-প্রসারে গতি এনেছেন। একইভাবে কাজ করেছেন উপজেলা পরিষদ নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই জুটি।

তিনি আরো বলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম রবিউল ইসলামের সহধর্মিণীর আপন বড় ভাই জনাব ইউসুফ আলী। সেই সূত্রে আমি চাচা বলে সম্বোধন করতাম। তিনিও আমাকে বাপ বলে সম্বোধন করতেন এবং স্নেহ করতেন। দীর্ঘদিন একসাথে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতে একসাথে কাজ করার সুযোগ হয়েছে। অথচ করোনা কালে পারিবারিক লকডাউনের মধ্যে থাকায় বহু আপনজনদের মত আজও ইউসুফ চাচার জানাজায় শরিক হতে না পারার দুঃখ কষ্ট বেদনা আমাকে বহন করতে হবে।

এসময় তিনি মরহুমের দুইপুত্র বোধখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সাঈদ হাসান শামীম ও ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি এনামু ল হাসান সবুজ। আপন ভাগ্নী উপজেলা পরিষদের নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী ও ভাগ্নে উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক প্রভাষক মর্তুজা ইসলাম বাবু সহ পরিবারের অন্যান্য সদস্য, নিকট আপনজনদের সান্ত্বনা দেবার আজ কোন আমার ভাষা নেই,তাদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা এবং অশ্রু ভেজা ভালোবাসা জানান।

এ্যাড. মনিরুল ইসলাম মনির মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..