ভৈরবে ৯৭০ বোতল ফেন্সিডিল ও ১ টি মাইক্রোবাস’সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ১৪

, ভৈরব প্রতিনিধিঃ-

কিশোরগঞ্জে ভৈরবের নাটাল  মোড় এলাকা থেকে ৯৭০ বোতল ফেন্সিডিল ও ১ মাইক্রোবাস’সহ ২ মাদক ব্যবসায়ী শুকুর মিয়া ( ২৫ ), আলী আহম্মেদ ( ২৮ ) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

র‌্যাবের হাতে আটকৃতরা হলেন ১। শুকুর মিয়া (২৫) পিতা- সিতু মিয়া , সাং বানেশ্বর বিশ্বাসের পাড়া , থানা – বানিয়াচং ,জেলা – হবিগঞ্জ , ২। আলী আহম্মেদ ( ২৮ ), পিতা – মৃত হাসান আলী , সাং – সুপরা কান্দি , থানা- জকিগঞ্জ , জেলা- সিলেট ।

আজ শনিবার ( ১৮ জুলাই ) বিকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সিলেট জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জ’সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে ।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায় । গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব সদস্যরা জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী সিলেট হতে সিলভার রংয়ের চট্ট মেট্রো-চ-৫১-১১১৮মাইক্রোবাসে করে মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান নারায়ণগঞ্জ এর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে ।

এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব-১৪  ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেনদের নেতৃত্বে একটি আভিযানিক দল ১৮/০৭/২০২০ ইং তারিখ ১৫.৩০ ঘটিকা হইতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন। তল্লাশী কালে আনুমানিক ১৬.৩০ ঘটিকার সময় পূর্বে সংবাদ প্রাপ্ত মাইক্রোবাসটি তল্লাশী চৌকির নিকট আসলে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায় ।

তখন র‍্যাব সদস্যরা মাইক্রোবাসটি পিছুধাওয়া করে ১৬.৪০ ঘটিকার সময় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের উপর মাইক্রোবাসটি’সহ ১। শুকুর মিয়া (২৫), ২। আলী আহম্মেদ (২৮), কে আটক করা হয় ।

আটককৃত মাইক্রোবাসটি তল্লাশী করে (ক) ৯৭০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল, (খ) ০১টি মাইক্রোবাস,  (গ) মাদক বিক্রির ৩০০০ টাকা জব্দ করা হয় । জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ২৯,৪৩,০০০/- টাকা ।

এ ঘটনায় আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *