1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

সড়ক দুর্ঘটনায় আহত সাখাওয়াতের অপারেশন সফল হয়েছে

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৭৪ বার

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী: সড়ক দুর্ঘটনায় আহত দৈনিক কালের কণ্ঠের ফিচার রিপোর্টার, ফ্রিল্যান্স লেখক ও ইমপেক্ট পিআর এর কর্মকর্তা সাখাওয়াত উল্যাহর পায়ের অপারেশন সম্পন্ন হয়েছে।

শনিবার দুপুরে রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে হাঁটুর বাটির অপারেশন সম্পন্ন হয়েছে। ট্যুরিজম বাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন ইবনে সিনার সিনিয়র সহকারী ম্যানেজার, চৌধুরী সরকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সমাজ সেবক জামাল উদ্দিন চৌধুরী। গত ১৪ জুলাই সাখাওয়াত সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকায় আসার পর থেকে জামাল উদ্দিন চৌধুরী তার চিকিৎসার বিষয়টি দেখভাল করছেন। তিনি বলেন, গত ১৪ জুলাই রাতে সাখাওয়াতকে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডা. আব্দুল্লাহর তত্ত্বাবধানে আছেন। গত কয়েকদিন ধরে তার সমস্ত পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। হাঁটুর বাটিতে ভাঙ্গা স্থানটি খুব জটিল হওয়ায় কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকের মন্তব্য নেওয়া হয়েছে। অবশেষে সবার মন্তব্য নিয়ে ডা. আব্দুল্লাহ অপারেশন করেছেন। অপারেশনের সময় অধ্যাপক ডা. পারভেজ ও ডা. রনিও উপস্থিত ছিলেন। চিকিৎসকরা জানিয়েছেন অপরারেশন সফল হয়েছে। তারা শতভাগ সন্তুষ্ট। লীগামেন্ট ও হাঁটুর জয়েন্টের ভেতরের সমস্যা পরে দেখবেন চিকিৎসকরা।

অপারেশন সফল হওয়ায় আল্লাহর কাছে শুকুরিয়া আদায় ও চিকিৎসকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাখাওয়াত উল্যাহ।

সাখাওয়াতের গ্রামের বাড়ি নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটায়। তিনি এলাকায় শিক্ষা বিস্তার, সুবর্ণচর থেকে ঢাকায় আসা অসুস্থ রোগীদের সহায়তা, পাঠাগারে বই পড়ায় উদ্বুদ্ধকরণ, গরীব শিক্ষার্থীদের সাহায্যসহ সাম্প্রতিক সময়ে গাছ লাগানোর উদ্যোগ নেন। গ্রামে গ্রামে ঘুরে তিনি নানা প্রজাতির গাছ লাগাচ্ছিলেন। গত ১৪ জুলাই মানবিক এই ব্যক্তি গাছের চারা ক্রয়ের জন্য মিরসরাইয়ে যান। সেখান থেকে ১০ হাজার গাছের চারা কিনে ট্রাকে করে নোয়াখালীর উদ্দেশে রওয়ানা হয়ে পথে দুর্ঘটনায় পড়েন। গাছের চারাবাহী ট্রাকটির সামনে অংশে দুমড়ে-মুচড়ে গেছে। মারাত্মক আহত সাখাওয়াতকে উদ্ধার করে প্রথমে মিরসরাইয়ের মাস্তান নগর হসপিটালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..