1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি

অমুসলিম দাবি করলেও কোরবানি দিতে চান অপু, শাকিবের কাছে চাইলেন টাকা

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১৮৫ বার

বিনোদন ডেস্ক : ২০০৮ সালে ইসলামী শরিয়ত মেনে মুসলমান ধর্মাবলম্বী চিত্রনায়ক শাকিব খানকে বিয়ে করেছিলেন হিন্দু ধর্মাবলম্বী অপু বিশ্বাস। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর নিজেকে তিনি মুসলমান হিসেবে দাবিও করেন। কিন্তু শাকিবের সঙ্গে ডিভোর্সের পর আবার পুরনো ধর্মে ফিরে যান নায়িকা। সেই অপুই কিনা আসন্ন ঈদুল আযহায় পশু কোরবানি করার জন্য সাবেক স্বামী শাকিব খানের কাছে টাকা চেয়েছেন! ঢালিউড সুপারস্টার শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র এমন দাবি তুলেছেন।

এই খবর প্রকাশ হতেই শোরগোল পড়ে গেছে মিডিয়া পাড়ায়। অনেকেই প্রশ্ন তুলছেন, ডিভোর্সের পর নিজ ধর্মে ফিরে গিয়ে অপু এখন কীভাবে ঈদুল আযহায় পশু কোরবানি করতে চান এবং তার জন্য সাবেক স্বামীর কাছে টাকা চাইতে পারেন। যেখানে তিনি নিজেই বলেছিলেন, শাকিব তাকে কাগজে কলমে মুসলিম করেননি। তিনি অপু বিশ্বাস, হিন্দু ধর্মই নাকি তার একমাত্র পরিচয়।

মিডিয়ার অনেকের মতে, গত কয়েক ঈদ এবং পূজায় দেখা গেছে ঈদ আসলে অপু এই উৎসব পালনের জন্য তোড়জোড় শুরু করেন, সাবেক স্বামী শাকিবের কাছে টাকা চেয়ে পাঠান। আবার দূর্গা পূজা বা অন্য কোনো পূজা এলে পূজা অর্চনায় ব্যস্ত হয়ে পড়েন। মানে ঈদের সময় অপু মুসলমান আর পূজায় হিন্দু। ধর্ম নিয়ে অপুর এমন দ্বৈত আচরণে হতবাক তার দর্শক ভক্তরাও।

এদিকে, সম্প্রতি কোরবানির জন্য শাকিবের কাছে অপুর টাকা চাওয়ার বিষয়টি একটি সংবাদমাধ্যমকে স্বীকার করেছেন সাকিব খানও। তবে এর বেশি কথা বলতে চাননি এই ঢালিউড তারকা। তার ভাষ্য, ‘ব্যক্তিগত বিষয় নিয়ে কথা না বলাই ভালো। করোনার কারণে ঘর থেকে বের হইনি। তাই আসন্ন ঈদে ছেলেকে নিয়ে কোরবানির ঈদ উপভোগ করতে চাই।’

তবে এ বিষয়ে অপু বিশ্বাসের মন্তব্য জানতে পারা যায়নি।

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় ও ব্যবসা সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বাস্তবেও ঘর বেঁধেছিলেন একযুগ আগে। গোপনে অনেকগুলো বছর সংসারও করেছেন। হয়েছেন বাবা-মা। কিন্তু সেই খবর কেউ জানতো না। একটা সময় অপু বিশ্বাস সন্তান কোলে নিয়ে সেই কথা সবাইকে জানাতে নিজেই সামনে এলেন। শাকিবও অপুকে নিজের বিয়ে করা স্ত্রী হিসেবে স্বীকার করলেন। তাতে অবশ্য ঘোলা জল শান্ত হলো না। তাদের বিচ্ছেদ হয়ে গেল। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের ফসল তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর থেকে অপুর ঘরে বেড়ে উঠছে ছোট্ট জয়।

স্বামীর সঙ্গে ডিভোর্স হলেও ধর্ম ত্যাগ করেননি অপু বিশ্বাস। আছেন হিন্দু ধর্মেই। এমনকি দ্বিতীয় কারও সঙ্গেও সংসার শুরু করেননি। বাবা মুসলমান, মা হিন্দু। এমতাবস্থায় শাকিব-অপুর সন্তান আব্রামের ধর্ম কী? অতীতে বহুবারই এমন প্রশ্ন অপুর সামনে এসেছে।

২০১৭ সালে বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি সামনে আসার পরই ২০১৮ সালের শুরুর দিকে শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..