1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

খুলনায় অসামাজিক কর্মে ১১ জনের সাজা-হোটেল সিলগালা।

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১১৩ বার

 

আঃজলিল বিশেষপ্রতিনিধিঃ
খুলনা মহানগরীর দু’টি হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ১১ জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে। একই সঙ্গে হোটেল দু’কে সিলগালা করে দেওয়া হয়েছে। শনিবার ১৮ জুলাই, নগরীর হোটেল রেদোয়ান ও হোটেল খুলনা গার্ডেন ইনে এ অভিযান চালানো হয়।
অভিযানকালে হোটেল দু’টিতে অবস্থানরত যৌনকর্মী, কাস্টমার ও স্টাফসহ মোট ১১ জনকে আটক করে পুলিশ। এরপর খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে হোটেল দুটিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল হোসেনে জানান, মোবাইল কোর্ট দণ্ডবিধি, ১৮৬০ এর ২৯১ ধারায় ও ২৬৮ ধারায় বিরক্তি উদ্রেক ও শান্তি বিনষ্টের দায়ে, স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০২০ এবং খুলনা মেট্রোপলিটন অধ্যাদেশ, ১৯৮৬ এর বিভিন্ন ধারায় আটককৃত ১১ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।
হোটেলের মালিককে খুঁজে না পাওয়ায় সহকারী ম্যানেজারকে আইনের আওতায় নিয়ে আসা হয়। তিনি আরও জানান, ইতোপূর্বেও এই দু’টি হোটেল ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে এরূপ অবৈধ কার্যকলাপে জড়িত থাকার দায়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।
অপরাধের পুনরাবৃতি করায় হোটেল দু’টি আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত সিলগালা করা হয়। সামাজিক মূল্যবোধ ও আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে। মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করে খুলনা সদর থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..