লাখাই থানা পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে এবং পারভেজ ও ইয়াহিয়া নামে ২ জন পলাতক রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে লাখাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অাইনে নিয়মিত মামলার হয়েছে।অাটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।শনিবার রাত ১১ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) অজয় চন্দ্র দেবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের ভাদিকারা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মৃত আরজু মিয়ার ছেলে আলাউদ্দিন আলন (৪১) তার স্ত্রী রোশেনা বেগম (৩৫), মৃত নুরুজ মীরের ছেলে পলাশ মীর (৩৫) ও রাধেশ্যাম শীলকে (২৫) ১০ পুরিয়া গাঁজা এবং ৬৩ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।এ সময় দুইজন পালিয়ে যায়। পলাতক আসামি মৃত্যু খসরু মিয়ার ছেলে পারভেজ (৩০) গ্রাম মশাদিয়া ইয়াহিয়া (৩৫) লাখাই আমানউল্লাপুর।
উল্লেখ্য, আসামী আলাউদ্দিন আলন এর নামে ৩টি মাদক মামলা ও ২ টি ডাকাতি মামলাসহ মোট ৫টি মামলা রয়েছে। ইয়াহিয়া বিরুদ্ধে হত্যা. মাদক ব্যবসা নারীও শিশু নির্যাতনসহ প্রায় ৮টি মামলা রয়েছেন। উক্ত ঘটনায় লাখাই থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.