1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

সোনাগাজীতে নদী ভাঙ্গন রোধে উপজেলা চেয়ারম্যান লিপটনের প্রশংসিত পদক্ষেপ

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১০২ বার

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) : সোনাগাজীতে নদী ভাঙ্গন রোধে উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন নিয়েছেন কিছু প্রশংসিত পদক্ষেপ। চরমজলিশপুর ও চরদরবেশ ইউনিয়নের ২টি স্পটে পানি প্রবাহ নিয়ন্ত্রণ ও ভাঙ্গন রোধে তিনি সরেজমিন পরিদর্শন করেন।

১৯ই জুলাই সকাল ১০টায় উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের কুঠিরহাট সংলগ্ন কালিবাড়ী এলাকার পাকা রাস্তা, ঘরবাড়ি ও জমির ভাঙ্গন রোধে প্রতিরোধক বাঁধ নির্মাণ কাজ উদ্বোধন করেন- উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন। সোনাগাজী উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিনের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা ভারীবৃষ্টি উপেক্ষা করে সেচ্ছায় এই প্রতিরোধক নির্মাণে অংশগ্রহণ করেন।

দুপুর ১২টায় চরদরবেশ ইউনিয়নের কাজীরহাট বাজার সংলগ্ন চরসাহাভিকারী গ্রামে নদী ভাঙ্গন রোধে নদীর পানি প্রবাহ ও স্রোতধারা নিয়ন্ত্রণে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের সেচ্ছাশ্রমে প্রতিরোধক নির্মাণ কার্যক্রম উদ্বোধন করা হয়। উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন উদ্বোধন করার পর- এতে প্রায় শতাধিক যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত থেকে বৃষ্টিতে ভিজে সেচ্ছায় কাজ করেন। কাজ শেষে সকলের জন্য উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে বিরিয়ানি আয়োজন করা হয়।

উপজেলা চেয়ারম্যান লিপটন সেচ্ছাশ্রমে জনকল্যাণকর এসব কাজ করায় অংশগ্রহণকারী সকল ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানান, সকল প্রকার দুর্যোগে ছাত্রলীগ ও যুবলীগকে জনগণের পাশে থাকার অনুরোধ ও উদাত্ত আহ্বান জানান।

এইসময় সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, চর মজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু, সোনাগাজী উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, চরদরবেশ ইউনিয়ন যুবলীগ সভাপতি গোলাম সরেওয়ার দুলাল, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন লিটন, কাজীরহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক শামিম সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..