করোনাজয়ী সাংবাদিক কাজী আশরাফ ও তার মা’কে ফুল দিয়ে বরণ করে নিলেন চিকিৎসক এবং সহকর্মী

 

মোঃ হাচিবুর রহমান,নড়াইলঃ

নড়াইলে সদর হাসপাতালে চিকিৎসাধীন করোনা যোদ্ধা সাংবাদিক কাজী আশরাফ ও তার মা মিসেস জিনাত রেহানাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং সহকর্মী সাংবাদিক বৃন্দ। ১৮ জুলাই বিকালে নড়াইল আধুনিক সদর হাসপাতালের করোণা ওয়ার্ড থেকে করোনােকে জয় করার পর তাদেরকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের তত্তাবধায়া আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান বাবু, সিনিয়র সাংবাদিক সাথী তালুকদার, এসটিভি বাংলার নড়াইল প্রতিনিধি মো: রফিকুল ইসলামসহ নার্স, ওয়ার্ডবয় এবং ওই হসপাতালের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
সাংবাদিক কাজী আশরাফ নড়াইলের লোহাগড়া উপজেলার গোপীনাথপুর গ্রামের কাজী শামসুর রহমানের ছেলে ও লোহাগড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি এশিয়ান টেলিভিশনের এবং দৈনিক করতোয়া পত্রিকার স্থানীয় প্রতিনিধি।
এসময় সাংবাদিক কাজী আশরাফ উপস্থিতি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে সাবেক ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্তজা, ডিসি আনজুমান আরা, এসপি মো: জসিম উদ্দিন, নড়াইল সিভিল সার্জন ডা: মো: আব্দুল মোমেন, লোহাগড়া ইউএনও মুকুল কুমার মৈত্র, লোহাগড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শরীফ সাহাবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মসিয়ূর রহমান, সিনিয়র সহ-সভাপতি ফয়জুল হক রোম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়সমিন ইতি, করোনা মোকাবেলায় নিয়োজিত সকল চিকিৎসক, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, স্বেচ্ছাসেবক মো: হয়দার আলী খানসহ সহকর্মী সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উল্লেখ, সাংবাদিক কাজী আশরাফ গত ২৭ জুন ২০২০ তারিখে এবং তার মা মিসেস জিনাত রেহানা ও বড় মেয়ে কাজী পুষ্পিতা গত ২ জুলাই করোনা পজেটিভ হন। জিনাত রেহানার শারীরিক অবস্থার অবনতি হলে ৮ জুলাই নড়াইল আধুনিক সদর হাসপাতালের ভর্তি হন। চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্টদের আন্তরিক সেবায় মা এবং ছেলে ১৮ জুলাই করোনা নেগেটিভ হন। এবং সম্পুর্ণ সুস্থ্য হয়ে নিজ বাসায় ফিরে যান।

Leave a Reply

Your email address will not be published.