1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

কলারোয়া চৌকিদারের পিটুনিতে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১০৯ বার

আঃজলিলঃবিশেষপ্রতিনিধি :

সাতক্ষীরা কলারোয়াই চৌকিদারের পিটুনিতে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে কলারোয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তি কলারোয়া উপজেলার হিজলদী এলাকার জোহর আলীর পুত্র গোলাম কুদ্দুস শেখ। নিহতের একমাত্র কন্যা মনোয়ারা খাতুন বলেন, হিজলদী এলাকায় রাজিয়া নামের একমহিলা বিবাহ ছাড়াই তার দেবর মনি ফকিরের সাথে দীর্ঘদিন বসবাস করে আসছে। সম্প্রতি তার পিতার মস্তিস্ক বিকৃত হওয়ায় তার পিতা ওই মহিলাকে বলত তোমরা আর পাপ কাজ করোনা। এনিয়ে ওই মহিলা বিরক্ত হয়ে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের কাছে মৌখিক অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যানের নির্দেশে গত ১৭ জুলাই শুক্রবার চৌকিদার দিলিপ ও অশোক তাদের বাড়িতে গিয়ে কুদ্দুসকে বেধড়ক মারপিট করে। এমনকি তাকে চিকিৎসা করাতে নিয়ে যেতেও বাধা দেন চেয়ারম্যান মনি।এবং তিনি বলেন যে তাকে চিকিৎসা করাতে নিয়ে যাবে তাকে খুন জখমের হুমকি প্রদান ও করেন। মঙ্গলবার সকালে পিতার অবস্থা খারাপ দেখে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তার পিতাকে মৃত্যু ঘোষণা করেন ।

এঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগম বাদী হয়ে কলারোয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, বিষয়টি অবগত হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে থানায় ডাকা হয়েছে। তাকে আটক করা হয়নি। আমরা তদন্ত করছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে সাংবাদিকদের জনান। অপরাধী যেই হোক না কেন আইনের উর্দ্ধে কেউ নয়।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..