1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২১ মে ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক এবং পরিপূর্ণ বাঙালি : ড.কলিমউল্লাহ রামু চেইন্দা এলাকায় ২০,০০০ পিস ইয়াবাসহ একজন’কে গ্রেফতার। ভৈরবে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ৭জন গ্রফতার বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী যশোর জেলা সংসদের একাবিংশ সম্মেলন জীবননগর থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটক ১ বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ পিরোজপুরের ইন্দুরকানীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু সোনাগাজীতে “স্মৃতি চির অম্লান” বইয়ের মোড়ক উম্মোচন করেন- লিপটন। বঙ্গবন্ধুর নেতৃত্বে রাষ্ট্রভাষা আন্দোলন ও বাংলার বিশ্বব্যাপ্তি : ড.কলিমউল্লাহ

কুষ্টিয়া মডেল থানাধীন এলাকাকে মাদকমুক্ত করতে সকল সচেতন মহলের সহযোগিতা চান(ওসি) গোলাম মোস্তফা।

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ১২১ বার

 

আরিফুজ্জামান, কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা। তিনি বলেন প্রশাসনের একার পক্ষে মাদক নির্মুল করা সম্ভব না তাই সকল এলাকার মানুষ কে সাথে নিয়ে কাজ করবে সদর থানা পুলিশ, কুষ্টিয়া মডেল থানাধীন এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করার প্রত্যয়ে কাজ করতে চাচ্ছি, এজন্য আপনাদের সহযোগিতা অতীব জরুরী। আপনারা আমাদের তথ্য দিয়ে দয়া করে সহযোগিতা করুন। আমরা থানায় সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করেছি। কারণ থানা হচ্ছে মানুষের আশ্রয়স্থল। ভুক্তভোগীরা সর্বপ্রথম সাহায্যের জন্য থানায় আসেন। আমরা থানার অফিসারদের মানসিকতা, আচরণ ও ব্যবহার সর্বোত্তম করার জন্য আপ্রাণ চেষ্টা করেছি জানিনা কতটুকু পেরেছি। আমরা জানি, মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ আমাদের দেশের প্রধান সমস্যা। আমি আবারও অনুরোধ করছি, দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সামাজিক সমস্যা নিরসনে কাজ করতে হবে। শুধু অভিযান দিয়ে মাদক, জঙ্গি ও সন্ত্রাস দমন করা সম্ভব নয়, সে জন্য পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) স্যারের দিক-নির্দেশনায় জনগণকে সম্পৃক্ত করে বেশ কিছু কৌশল গ্রহণ করা হচ্ছে। আমরা বিট পুলিশিং এর কাজ শুরু করেছি। প্রতিটি ইউনিয়নের গ্রাম ভিত্তিক মাদক ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে তাই সবাই সাবধান হয়ে যান। বর্তমান মাননীয় আইজিপি স্যারের নেতৃত্বে আমরা খুব শীঘ্রই মাদকমুক্ত বাংলাদেশ ঘোষণা করবো এই প্রত্যয় ব্যক্ত রেখে কাজ করে যাচ্ছি। অনেকেই মাদক কারবারির স্যালেন্ডার পার্টিতে নাম লিখিয়ে আবারো মাদকের সাথে সম্পৃক্ততায় জড?িয়েছেন, আপনাদের হুশিয়ার করে দিচ্ছি। অনেকবার বলেছি, আপনাদের শুধু বলে বলে লাভ নেই। কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার) স্যারের একটাই কথা কুষ্টিয়া জেলায় কোন মাদক কারবারির চিহ্ন থাকবে না।
আমরা তারই লক্ষ্যে একত্রে সবাই কাজ করে যাচ্ছি। আপনারা আমাদেরকে গোপনে তথ্য দিয়ে সহায়তা করুন। তবে দয়া করে কোন দালাল শ্রেণি তথ্য দিতে আসবেন না। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..