1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

নরসিংদীর কৃতী সন্তান ভূতত্ত্ববিদ ড. রইছ উদ্দীন আর নেই

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ১৪৪ বার

 

মোশারফ হোসেন (স্টাফ রিপোর্টার)
নরসিংদীর বেলাব উপজেলার কৃতী সন্তান ড. রইছ উদ্দীন মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হবার ৫ দিন পর চলে গেলেন না ফেরার দেশে। মঙ্গলবার (২১ জুলাই) দিবাগত রাত ১২.২০ মিনিটে ঢাকাস্থ গ্রীণ লাইফ হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বেলাবো উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন,ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাব প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ- নরসিংদী জেলা শাখার সভাপতি মোশারফ হোসেন নিলুসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (আনুমানিক) ৭৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার কেনভেরা ইউনিভার্সিটিতে শিক্ষকতা করেন। আন্তর্জাতিক এই ভূতত্ত্ববিদ এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন। রাজনৈতিক দল হিসাবে তিনি আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন। ড. রইছ উদ্দীনের মৃত্যুতে দেশসহ বেলাববাসী একজন কৃতী সন্তানকে হারালো। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বুধবার (২২ জুলাই) বিকাল ৪ টায় বেলাব উপজেলার কাশিমনগর উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..