প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেলেন কুঠিরহাট সপ্রাবি শিক্ষার্থীরা

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় হতে -সোনাগাজী উপজেলার কুঠিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ করা হয়।

২২ই জুলাই বিকেল ৩ ঘটিকায় বিদ্যালয়ে প্রাঙ্গণে উপহার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের ১০ জন মেধাবী শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত ১০টি সাইকেল প্রদান করা হয়।

বিদ্যালয়ের এসএমসি সভাপতি মাস্টার সামছুল হকের সভাপতিত্ব ও সহকারী শিক্ষক বিভীষন বসাকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন -প্রধান শিক্ষক মোঃ আবু তৈয়ব।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন – ১ নং চরমজলিশপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ হোসেন, বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন মোহাম্মদ আলমগীর, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশেষজ্ঞ আবদুল্লাহ আল মাসুদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার খায়ের।

অভিভাবকদের মধ্য থেকে শহিদুল ইসলাম ও মাস্টার শাহাদাত হোসেন বক্তব্য পেশ। করেন। অনুষ্ঠানে উপস্থিত থেকে সাইকেল বিতরণে অংশগ্রহণ করেন -সহ সভাপতি মাস্টার রহমত উল্যাহ, মাস্টার মোহাম্মদ সেলিম, মাস্টার শেখ ফরহাদ সোহাগ, সাংবাদিক ছিদ্দিক আল মামুন, ডাঃ জসিম উদ্দিন, এসএমসি সদস্য রসুল আমিন ও ফরিদা ইয়াসমিন মুক্তা, পিটিএ সদস্য রুমা আক্তার, যুবলীগ নেতা আবদুল্লাহ আল মামুন, পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা কৃষ্ণ কুমার আচার্য্য।

এছাড়াও নির্বাচিত ১০ জন শিক্ষার্থী ও তাদের অভিভাবক এবং বিদ্যালয়ে সকল শিক্ষকবৃন্দ সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.