1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

”প্রফেসর মেজর ড. নাজমুল আহসান কুলিমুল্লাহ, বিএনসিসিও স্যারের নির্দেশনায় চান্দিনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের বৃক্ষরোপন কর্মসূচী”

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৫২২ বার

সংবাদদাতাঃ

.. চান্দিনার ২৩৫ টি গ্রামে একযোগে বৃক্ষরোপন কর্মসূচি চলছে।ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যানের উদ্যোগে চান্দিনার প্রতিটি গ্রামে গ্রামে চলছে বৃক্ষরোপন কর্মসূচি। মাননীয় প্রধানমন্ত্রীর বৃক্ষরোপন কর্মসূচীর আওতায় ঢাকাস্থ এই ছাত্রকল্যাণ সমিতি মাস ব্যাপী এই কর্মসূচির আয়োজন করেছে। এই সমিতির সকল ছাত্র সদস্যরা করোনা ও ইদ ছুটিতে গ্রামের বাড়ি অবস্থান করায়, মাননীয় উপাচার্য প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ, বিএনসিসিও স্যার,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর। স্যারের নির্দেশনায় ও এই সমিতির সাবেক সিনিয়র নেত্রী বৃন্দুর সার্বিক সহযোগীতায় এই বৃক্ষরোপন কর্মসিূচি চলমান। সমিতির সাবেক সভাপতি মহিউদ্দিন সৌরভ সংবাদ মংগ্রহকারীকে জানান যে,আলহামদুলিল্লাহ মহান আল্লাহর দরবারে শুকরিয়া ।

বিগত দিনের ন্যায় আজকেও আমার প্রিয় শিক্ষাঙ্গান। কৈশোরে কিছুটা সময় কাটানোর আলোর ঘর।বহু জ্ঞানী গুনী তৈরির ঐতিহ্যেবাহি প্রতিষ্ঠান বদরপুর_নেছারিয়া_সিনিয়ার_ফাজিল_মাদ্রাসার মাঠে। আমার অত্যান্ত প্রিয়ভাজন শ্রদ্ধেয় অভিভাবকতুল্য শিক্ষক, যাদের আদর শাসনে এই প্রতিষ্ঠানে কিছু দিন জ্ঞান অর্জনের সৌভাগ্য হয়ে ছিলো। আজ তাদেরকে সাথে নিয়ে আমার নিজস্ব ও ঢাকাস্থ চাণ্দিনা ছাত্রকল্যাণের যৌথ অর্থায়নে মাননীয় উপাচার্য , প্রফেসর ড,মেজর নাাজমুল আহসান কর্লিমুল্লাহ স্যারের নির্দেশে ও সিমিতির সাবেক নেত্রীবৃন্দুদের সার্বিক তত্ত্বাবধায়েনে সারা চান্দিনার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের দ্বারা এই কর্মসূচি চলমান ।চান্দিনার বিভিন্ন প্রান্তে কিছু কাঠের, ফলজ ও ফুলের বৃক্ষ রোপণ করে কর্মসূচি চলমান আছে।মুজিব শতবর্ষের আহ্বান সমৃদ্ধ সোনার বাংলায় গাছ লাগান ।বেশি পরিমানে গাছ লাগাই নির্ভেজাল ফলমূল খাই। ঢাকাস্থ চান্দিনা ছাতওকল্যাণ সমিতি এই শ্লোগানকে সামনে রেখে এই কর্মসূচি চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..