1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

লকডাউনে দুবাইতে আটকে ছিলেন মৌনী রায়।

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ১৯৬ বার

বিনোদন ডেস্কঃ  লকডাউনে দুবাইতে আটকে ছিলেন মৌনী রায়। অদিকে তখন মুম্বইতে তাঁর মা বাথরুমে পড়ে গিয়ে চোট পেয়েছিলেন। তখন অনেক চেষ্টা করেও দেশে ফিরতে পারেননি মৌনী। এরপর তিনি দুবাইতে বোনের বাড়িতেই ছিলেন। সম্প্রতি দুবাই থেকে লন্ডনে উড়ে গিয়েছেন মৌনী। সেখানে কখনও কফি শপে বসে বই পড়ছেন আবার কখনও হেঁটে বেড়াচ্ছেন রাস্তা ধরে। সম্প্রতি একটি ভিডিয়ো তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিয়ো থেকেই যাবতীয় সমস্যার সূত্রপাত। গত সপ্তাহেই লন্ডন উড়ে গিয়েছেন মৌনী। এরপর তিনি সেখান থেকে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় একটি ক্যাফেতে বসে বই পড়ছেন যদিও সেই পোস্টে “throwback” শব্দটির উল্লেখ ছিল। কিন্তু তাঁর অনেক অনুরাগীরই তা চোখ এড়িয়ে যায়। তাঁরা ভাবতে বসেন বুঝি ১৪ দিনের কোয়ারানটিনের নিয়ম ভেঙে যত্রতত্র ঘুরে বেড়াচ্ছেন মৌনী।

এরপর সকলেই তাঁকে প্রশ্ন করতে শুরু করেন, মৌনী কোথায় রয়েছেন। কেনই বা এই সময় তিনি বাড়ির বাইরে বেরিয়েছেন। জনপ্রিয় টিভি অভিনেতা করণ যেমন লেখেন, দয়া করে একটু জানান যে এটা আগের ছবি। তাতে অন্য একজন লেখেন, না এটা পুরনো ছবি নয়। গতকালই লন্ডন উড়ে গিয়েছেন মৌনী। আর যে রাস্তার ছবি তিনি দিয়েছেন অন্য সময়েও সেই রাস্তা ফাঁকাই থাকে। কারণ এটি একটি প্রাইভেট রাস্তা। আর তাই এই ছবি একেবারেই আগের ছবি নয়। অন্য একও অনুরাগীও লেখেন এভাবে নিজেকে বিপদের মধ্যে ঠেলে দিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভুল বার্তা দিচ্ছেন মৌনী। এরপরই তাঁর ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করে দেন মৌনী।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..