1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী

মীর মোবারক হোসাইন ফেনীর নতুন সিভিল সার্জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৫০ বার

 

ফেনী প্রতিনিধিঃ-

ফেনীর নতুন সিভিল সার্জন হিসেবে নিয়োগ পেয়েছেন ডা. মীর মোবারক হোসাইন দিগন্ত। বুধবার ২২ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পার-২ অধিশাখার এক স্মারকে তাকে পদায়িত করা হয়। এর আগে তিনি ঢাকার কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছিলেন। তার বাড়ী চট্টগ্রামের হাটহাজারী থানার মীরেররখিল গ্রামে। এর আগের ফেনী সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।

২৫ তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে যোগ দেওয়া ডা. মীর মোবারক হোসাইন ২০০৬ সালে সিলেটের কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। পরে তিনি স্বাস্থ্য অধিদপ্তরে বদলী হন। মাঝে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এনেস্থেসিয়া বিভাগে দায়িত্ব পালন করেন। এরপর স্বাস্থ্য অধিদপ্তর হয়ে ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি ঢাকার কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি।স্বাস্থ্য অধিদপ্তরে ২০১৭ থেকে ২০২২ সালের লক্ষ্যমাত্রা নিয়ে চলমান উন্নয়ন কাজের পরিকল্পনা বিভাগে কাজ করেছেন ডা. মীর মোবারক হোসাইন।

তিনি বেড়ে উঠেছেন চট্টগ্রাম শহরে। চট্টগ্রাম স্টিল মিলস উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯১ সালে এসএসসি পাস করেন তিনি। ১৯৯৩ সালে চট্টগ্রাম সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি হন। তিনি ছিলেন ৩২তম ব্যাচের শিক্ষার্থী। তিনি এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী ডা. মারুফা মুসতারী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের এন্ডোক্রাইনোলজী স্পেশালিস্ট।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..