যশোরে পেশাদার মাদক বিক্রেতাসহ ছয়জন আটক

আঃজলিল, যশোর থেকে : পেশারদার মাদক বিক্রেতা সহ ৬ মাদকবহনকারীকে গ্রেফতার করেছে পুলিশ ও মাদকদ্রব্য বিভাগের সদস্যরা। এদের কাছ থেকে ইয়াবা,ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা ছয়টি মামলা দায়ের করা হয়েছে।

আসামীরা হচ্ছে, যশোর শহরের বিরামপুর কালীতলা গ্রামের মৃত খাতের উদ্দিন শেখ এর ছেলে জাফর শেখ,যশোর সদর উপজেলার ফরিদপুর গ্রামের বর্তমানে যশোর শহরের শংকরপুর সাবেক পৌর কমিশনার নূর নবীর বাড়ির ভাড়াটিয়া দুলাল হোসেন দুলুর স্ত্রী ও হাফিজুর রমানের মেয়ে ফাতেমা খাতুন সিমা,সদর উপজেলার মানিকদিহি ( বারীনগর বাজার) এর মৃত আহম্মদ আলী মন্ডলের ছেলে আছির উদ্দিন,কিসমত নওয়াপাড়া উপশহর পার্কের পশ্চিমের সরকারী জায়গায় বাড়ির মৃত হাবিল হোসেনের ছেলে রাব্বির হোসেন,সদর উপজেলার জঙ্গলবাধাল খালঘাট গ্রামের পরিমল দাসের ছেলে প্রভাস দাস ও সদর উপজেলার রামনগর পুকুর কুল বর্তমানে রামনগর পুকুর কুল জনৈক মৃত রঞ্জু এর বাড়ির ভাড়াটিয়া অহিদুল ইসলামের স্ত্রী মোছাঃ তানিয়া খাতুন।কোতয়ালি মডেল থানা পুলিশ বুধবার দিবাগত গভীর রাতে রামনগর পুকুর কুল জনৈক মৃত রঞ্জু এর বাড়ির ভাড়াটিয়া তানিয়া খাতুনের বাড়িতে অভিযান চালায়।

এসময় তানিয়াকে গ্রেফতার করে ও তার স্বামী ওহাব সরদার পালিয়ে যায়। তানিয়া খাতুনের দখল হতে ১ কেজি গাঁজা উদ্ধার করে। বসুন্দিয়া পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে,বুধবার বিকেলে সদর উপজেলার বসুন্দিয়া জঙ্গলবাধাল খালঘাট ব্রীজ সংলগ্ন আব্দুর রশিদের মাছের ঘেরের সামনে থেকে প্রভাস দাসকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ১১৫ গ্রাম গাঁজা উদ্ধার করে।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা একই দিন দিবাগত রাত সোয়া ৮ টায় সদর উপজেলার বড় হৈবতপুর বারীনগর বাজারস্থ রেললাইনের দক্ষিণ পাশে জনৈক কাদের এর চায়ের দোকানের সামনে থেকে আছির উদ্দিনকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুরাতন কসবা পুলিশ ফাঁড়ী সূত্রে জানাগেছে, বুধবার রাত সোয়া ৯ টায় শহরের গরীবশাহ মাজারের পূর্ব পাশ থেকে রাব্বি হোসেনকে গ্রেফতার করে।

পরে তার দখল হতে ১০ পিস ইয়াবা উদ্ধার করে। তালবাড়িয়া পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, বুধবার বিকেল সোয়া ৫ টায় সদর উপজেলার বিরামপুর কালীতলা গ্রামের জাফর শেখকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। জাফর শেখ এর বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় ১১টি মাদক আইনে মামলা রয়েছে বলে কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান নিশ্চিত করেছেন।

এছাড়া,মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয়ের ক সার্কেলের সদস্যরা জানান,বুধবার ২২ জুলাই বিকেল ৬ টায় শংকরপুর জমাদ্দার পাড়ার সাবেক পৌর কাউন্সিলর নুরনবীর বাড়ির ভাড়াটিয়া ফাতেমা খাতুন সিমার বাড়িতে অভিযান চালিয়ে ১৫ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার মাদকসহ গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.