1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

শার্শার গোগায় পুলিশের অভিযানে মটর সাইকেল সহ ফেন্সিডিল আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১০৫ বার

 

আঃ জলিল শার্শা বেনাপোল থেকেঃ

যশোরের শার্শার গোগা সীমান্তের গোগা কলেজ সংলগ্ন পাকারাস্তার মহা সড়ক থেকে ৮০বোতল ফেন্সিডিল ও একটি ওয়ান টেষ্ট মটর সাইকেল আটক করেছে বাগআঁচড়া পুলিশ ফাড়ী তদন্ত কেন্দ্রো

ববৃহস্পতিবার( ২৩শে জুলাই)রাত আনুঃ৮টার সময় বাগআঁচড়া টু গোগা সড়ক সীমান্ত গোগা কলেজ সংলগ্ন এলাকার পাকা সড়কের রাস্তার উপর থেকে উক্ত ফেন্সিডিল ও মটর সাইকেল আটক করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ীতে থাকা ফেন্সিডিল ও ওয়ান টেস্ট মটর সাইকেল টি ফেলে রেখে মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়। তবে এ সময় কাওকে আটক করা সম্ভব হয়নি।

বাগঁআচড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানায়,গোপন সংবাদের ভিত্তিতে,এক মাদক ব্যবসায়ী মাদকের একটি চালান নিয়ে বাগঁআচড়া ইউনিয়নের সাতমাইল গোগা সড়কের গোগা সীমান্তের গোগা কলেজ এর পাশ্ববর্তী পাকারাস্তা সড়কের রাস্থার উপর অবস্থান করছে।

সে সময় বাগঁআচড়া পুলিশের চৌকস দল অভিযান চালিয়ে ৮০বোতল ফেন্সিডিল ও মটর সাইকেলটি আটক করে। অতঃপর পালিয়ে যাওয়া মাদক ব্যাবসায়ী আসামীদেরকে আটকের পাশাপাশি তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া কার্যক্রম প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..