1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ আগামীকাল, যেভাবে জানা যাবে ফল রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক

তাহিরপুরে অবৈধ পশুর হাট উচ্ছেদ করলেন পদ্মাসন সিংহ।

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৬১ বার

 

তানভীর আহমেদ
::তাহিরপুর প্রতিনিধি::

বিশ্ব ব্যাপী করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসমাগম ঠেকাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় অবৈধভাবে বসানো ২ টি পশুর হাট উচ্ছেদ করে দিয়েছে তাহিরপুর উপজেলা প্রশাসন।

আজ শনিবার(২৫ জুলাই) বিকেলে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ সরেজমিনে গিয়ে উপজেলার জনতা বাজার ও শান্তিপুর বাজারে অবৈধভাবে বসানো ২ টি পশুর হাট উচ্ছেদ করে দেন। সেই সাথে জনসমাগম ঠেকাতে হাটে আসা গরু বিক্রেতাদেরকে চলে যাওয়ার নির্দেশনা প্রদান করেন ইউএনও।

এ সময় বাজার দু,টির পরিচালনা কমিটিকে পরবর্তীতে এ রকম অবৈধভাবে গরুর হাট না বসানোর জন্য হুশিয়ারি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, প্রশাসনের অনুমতি হীন ও করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসমাগম ঠেকাতে অবৈধভাবে বসা দু,টি গরুর হাট উচ্ছেদ করে দেওয়া হয়েছে। সেই সাথে বাজার কমিটির নেতৃবৃন্দদেরকে পরবর্তীতে হাট না বসানোর জন্যও কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..