1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

রংপুরে মূল্যবান ধাতু পাইয়ে দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে নেয়াসহ অপরহন : গ্রেফতার ৩

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১০১ বার

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ১ হাজার ৬’শ কোটি টাকা মূল্যের ধাতু পাইয়ে দেয়ার লোভ দেখিয়ে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়াসহ অপরহনের ঘটনায় রংপুরে ৩ জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, রংপুর নগরীর ইসলামবাগের মকবুল খানের ছেলে মুরাদ খান ওরফে ইঞ্জিনিয়ার মুরাদ (৪২), ঢাকা দারুস সালাম লালকুঠির আব্দুল মজিদের ছেলে মোঃ শাহীন (৩০) ও রংপুর নগরীর আমাশু কুকরুলের সাইফুল ইসলামের ছেলে মোঃ মিরাজুল হাসান ওরফে মিরাজ (৩০)। এ সময় তাদের কাছ থেকে ৩টি ১’শ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্প, ১টি মোটরসাইকেল ও ১টি পিতলের কলসি উদ্ধার করা হয়।

কোতয়ালী থানা পুলিশ সূত্রে জানা যায়, রংপুর নগরীর বাসিন্দা একটি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল গোফফার প্রধানকে (৬১) দ্রুত সময়ের মধ্যে স্বর্ণের বার কিংবা প্রাচীর পিলারের নিচে থাকা ইউরেনিয়াম যার ১ হাজার ৬’শ কোটি টাকা পাইয়ে দেয়ার লোভ দেখায় গ্রেফতার হওয়া শাহীন, মিরাজ ও মুরাদ। আব্দুল গোফফার ২০১৯ সালের ডিসেম্বর মাস থেকে চলতি বছরের জুন মাসের ২৮ তারিখ পর্যন্ত তাদের ৪০ লাখ টাকা প্রদান করেন।

পরবর্তীতে ২৯ জুন আব্দুল গোফাফরকে মূল্যবান ধাতু দেবার নাম করে সকাল সাড়ে ১০টায় মেডিকেল মোড়স্থ বিআরটিসি বাস কাউন্টারের পার্শ্বে ডাকে ওই চক্র এবং মাইক্রোবাসে করে আব্দুল গোফ্ফারকে অপহরন করে সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকায় নিয়ে রাখে। এ ঘটনায় আব্দুর গোফ্ফারের স্ত্রী কোতয়ালী থানায় একটি ডায়েরী করলে মেট্রোপলিটনের একটি চৌকস দল ২৪ জুলাই দুপুর আড়াইটায় রংপুর মেডিকেল মোড় মসজিদের উত্তরে চায়ের দোকানের সামনে থেকে আব্দুল গোফ্ফারকে উদ্ধারসহ ওই ৩ আসামী গ্রেফতার করে।

মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আলতাব হোসেন বলেন, প্রতারণা চক্রের সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..