1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

রংপুরে মূল্যবান ধাতু পাইয়ে দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে নেয়াসহ অপরহন : গ্রেফতার ৩

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১২১ বার

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ১ হাজার ৬’শ কোটি টাকা মূল্যের ধাতু পাইয়ে দেয়ার লোভ দেখিয়ে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়াসহ অপরহনের ঘটনায় রংপুরে ৩ জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, রংপুর নগরীর ইসলামবাগের মকবুল খানের ছেলে মুরাদ খান ওরফে ইঞ্জিনিয়ার মুরাদ (৪২), ঢাকা দারুস সালাম লালকুঠির আব্দুল মজিদের ছেলে মোঃ শাহীন (৩০) ও রংপুর নগরীর আমাশু কুকরুলের সাইফুল ইসলামের ছেলে মোঃ মিরাজুল হাসান ওরফে মিরাজ (৩০)। এ সময় তাদের কাছ থেকে ৩টি ১’শ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্প, ১টি মোটরসাইকেল ও ১টি পিতলের কলসি উদ্ধার করা হয়।

কোতয়ালী থানা পুলিশ সূত্রে জানা যায়, রংপুর নগরীর বাসিন্দা একটি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল গোফফার প্রধানকে (৬১) দ্রুত সময়ের মধ্যে স্বর্ণের বার কিংবা প্রাচীর পিলারের নিচে থাকা ইউরেনিয়াম যার ১ হাজার ৬’শ কোটি টাকা পাইয়ে দেয়ার লোভ দেখায় গ্রেফতার হওয়া শাহীন, মিরাজ ও মুরাদ। আব্দুল গোফফার ২০১৯ সালের ডিসেম্বর মাস থেকে চলতি বছরের জুন মাসের ২৮ তারিখ পর্যন্ত তাদের ৪০ লাখ টাকা প্রদান করেন।

পরবর্তীতে ২৯ জুন আব্দুল গোফাফরকে মূল্যবান ধাতু দেবার নাম করে সকাল সাড়ে ১০টায় মেডিকেল মোড়স্থ বিআরটিসি বাস কাউন্টারের পার্শ্বে ডাকে ওই চক্র এবং মাইক্রোবাসে করে আব্দুল গোফ্ফারকে অপহরন করে সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকায় নিয়ে রাখে। এ ঘটনায় আব্দুর গোফ্ফারের স্ত্রী কোতয়ালী থানায় একটি ডায়েরী করলে মেট্রোপলিটনের একটি চৌকস দল ২৪ জুলাই দুপুর আড়াইটায় রংপুর মেডিকেল মোড় মসজিদের উত্তরে চায়ের দোকানের সামনে থেকে আব্দুল গোফ্ফারকে উদ্ধারসহ ওই ৩ আসামী গ্রেফতার করে।

মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আলতাব হোসেন বলেন, প্রতারণা চক্রের সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..