1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

কুমিল্লা নগরীর চর্থায় র‌্যাব’র অভিযানে মাদক সম্রাট কাশেমের ভাই ৯৫০ পিসসহ গ্রেফতার।

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৮৬ বার

 

কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় মাদক সম্রাট কাশেমের ভাইসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২। এসময়ে তাদের কাছ থেকে সর্বমোট ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, নাসির চুরি, ছিনতাই ডাকাতির সাথে দীর্ঘদিন জড়িত ছিলো। বর্তমানে সে রং মিস্ত্রি কাজ করার অন্তরালে মাদক ব্যবসার সাথে জড়িয়ে গেছে। সূত্র আরো জানান, এতো টাকার মাদক একসাথে ক্রয়-বিক্রয় করার সামর্থ নাসিরের নেই। তবে তার ভাই কাশেম প্রভাবশালী মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় বেশ পরিচিত। কাশেম তার ভাই, ভাগিনা, ভাতিজাসহ এলাকার হতদরিদ্র লোকদের দিয়ে বিভিন্ন জায়গায় মাদক প্রাচার করে থাকে। কাশেম কমবেশি ৫০টি মাদক স্পট নিয়ন্ত্রন করে। তার দলে রয়েছে হত্যা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র মামলাসহ একাধিক মামলার আসামি।

কেউ কাশেমের মাদক ব্যবসার প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তার দলিয় উশৃংখল কিশোর অপরাধীদের দিয়ে হামলা করিয়ে থাকে। কাশেম মাদক ব্যবসা নিয়ন্ত্রন করার জন্য বিভিন্ন রাজনৈতিক নেতাদের নাম পরিচয় ব্যবহার করে থাকে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো দক্ষিণ চর্থা এলাকার মৃত শফিক মিয়ার ছেলে মোঃ নাছির উদ্দিন (৪০) ও একই এলাকার মৃত আবুল খায়েরের ছেলে মোঃ জুম্মন মিয়া (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিলো।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব’র এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..