1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট মোরেলগঞ্জে সন্ধ্যার পর পরই বাঘের গর্জন-গর্জনে আতঙ্কিত এলাকাবাসী পটুয়াখালীর মির্জাগঞ্জে ১২ বছরেও সংস্কার হয়নি ব্রিজ, ঝুঁকি নিয়ে হাজারো মানুষের পারাপার শিবপুরে সবুজ পাহাড় খেলাঘর আসরের সম্মেলন অনুষ্ঠিত

কুমিল্লা নগরীর চর্থায় র‌্যাব’র অভিযানে মাদক সম্রাট কাশেমের ভাই ৯৫০ পিসসহ গ্রেফতার।

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১০৫ বার

 

কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় মাদক সম্রাট কাশেমের ভাইসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২। এসময়ে তাদের কাছ থেকে সর্বমোট ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, নাসির চুরি, ছিনতাই ডাকাতির সাথে দীর্ঘদিন জড়িত ছিলো। বর্তমানে সে রং মিস্ত্রি কাজ করার অন্তরালে মাদক ব্যবসার সাথে জড়িয়ে গেছে। সূত্র আরো জানান, এতো টাকার মাদক একসাথে ক্রয়-বিক্রয় করার সামর্থ নাসিরের নেই। তবে তার ভাই কাশেম প্রভাবশালী মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় বেশ পরিচিত। কাশেম তার ভাই, ভাগিনা, ভাতিজাসহ এলাকার হতদরিদ্র লোকদের দিয়ে বিভিন্ন জায়গায় মাদক প্রাচার করে থাকে। কাশেম কমবেশি ৫০টি মাদক স্পট নিয়ন্ত্রন করে। তার দলে রয়েছে হত্যা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র মামলাসহ একাধিক মামলার আসামি।

কেউ কাশেমের মাদক ব্যবসার প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তার দলিয় উশৃংখল কিশোর অপরাধীদের দিয়ে হামলা করিয়ে থাকে। কাশেম মাদক ব্যবসা নিয়ন্ত্রন করার জন্য বিভিন্ন রাজনৈতিক নেতাদের নাম পরিচয় ব্যবহার করে থাকে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো দক্ষিণ চর্থা এলাকার মৃত শফিক মিয়ার ছেলে মোঃ নাছির উদ্দিন (৪০) ও একই এলাকার মৃত আবুল খায়েরের ছেলে মোঃ জুম্মন মিয়া (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিলো।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব’র এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..