শেখ হাসিনা যে প্রণোদনা ও সহায়তা দিচ্ছেন, এটা পৃথিবীর ইতিহাসে বিরল- মতিয়া চৌধুরী

 

আরিয়ান হোসাইন ইমরান
শেরপুর প্রতিনিধি

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একের পর এক প্রণোদনা দিচ্ছেন, একের পর এক সহায়তা দিচ্ছেন। সকল শ্রেণি-পেশার মানুষের দিকে তিনি তাকাচ্ছেন এটা পৃথিবীর ইতিহাসে বিরল বলে মন্তব্য করেছেন সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি।

রোববার (২৬ জুলাই) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উল আযহা উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্রদের মাঝে শাড়ি ও শার্ট বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, এই ভাবে দেওয়ার উপরে দেওয়া এটা কোন দেশে কেউ দেয় না। বঙ্গবন্ধুর মেয়ে বলেই তাঁর এমন মন আছে। অন্য কারও এমন মন নেই, ছিল না, আর কোনদিনও এমন নেতা পাওয়া যাবে না।

এদিন তিনি নালিতাবাড়ী উপজেলার ৫টি ইউনিয়ন এবং নকলা পৌরসভা ও নকলা উপজেলার ৯টি ইউনিয়নে ৩ হাজার শাড়ি ও দেড় হাজার শার্ট বিতরণ করেন। এসব বিতরণী অনুষ্ঠানে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, নালিতাবাড়ী পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্যপরিষদ কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকারসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.