1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

সন্দ্বীপ মুছাপুর যুব উন্নয়ন শান্তি সংঘের উদ্যোগে অসহায় পরিবারে সহায়তা প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৮৫ বার

মোঃ ফায়েল মাহামুদ, সন্দ্বীপ প্রতিনিধি : চট্রগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭নং ওর্য়াডের ” মানবিক ও সামাজিক কল্যাণে অঙ্গীকারবদ্ধ “এগিয়ে যাওয়া সংগঠন মুছাপুর যুব শান্তি উন্নয়ন সংঘ কর্তৃক কন্যাদায়গ্রস্থ পিতা ও অসুস্থ রোগীর চিকিৎসার জন্য নগদ টাকা প্রদান করেছেন আজ।

মুছাপুর যুব উন্নয়ন শান্তি সংঘ সংগঠন মানবিক ও সামাজিক ভিবিন্ন কার্যক্রমে সহায়তা প্রদান করে আসছে যেমন মসজিদ উন্নয়নে ২০ হাজার টাকা, অসুস্থ ব্যক্তি কে ৫ হাজার টাকা, ২ জন গরিব মেয়ের বিয়েতে ৩০ হাজার টাকা এবং ১০৫ পরিবারকে ইফতার বিতরণ করছে।

তার ধারাবাহিকতা আজ দুটি কন্যাদায়গ্রস্থ মেয়ের পিতা কে নগদ ৩০ হাজার টাকা এবং অসুস্থ রোগীর চিকিৎসার জন্য ১০ হাজার টাকা বিতরণ করেন।

অনুদান প্রদান কালে উপস্থিত ৭নং ওর্য়াডের ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন, ৭নং ওর্য়াড আওয়ামিলীর সভাপতি আনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সাহাব উদ্দীন, দিদারুল আলম ও সংগঠনের সভাপতি গোলাম মাওলা করিম, সাধারন সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন এবং অর্থ সম্পাদক আমিন রসুল রিয়াদ সহ সংগঠনের সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন মুছাপুর ৭ নং ওর্য়াডে পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেশি।তারা শিক্ষা স্বাস্থ্য উর্পাজনে অনেকটা পিছিয়ে তাই তাদেরকে সহযোগীতা করে এগিয়ে নেওয়ার টেষ্টা করছে মুছাপুর যুব উন্নয়ন শান্তি সংঘ সংগঠন।

সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক বলেন তারা সব-সময় সমাজের মানবিক ও সামাজিক কর্মকান্ডে এগিয়ে আসবে এবং সহযোগীতা দিয়ে পাশে থাকবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..