কলারোয়ায় চাঞ্চল্যকর গোলাম কুদ্দুসকে মামলার আরো ২ জন আসামি গ্রেপ্তার

আঃজলিল : কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ মুনীর উল-গীয়াস, কলারোয়ায় চাঞ্চল্যকর গোলাম কুদ্দুসকে পিটিয়ে হত্যা মামলার আরো ২ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুইজন-ই উপজেলার চন্দনপুর ইউনিয়নের গ্রামপুলিশ, স্থানীয়ভাবে যারা চৌকিদার হিসেবে পরিচিত। উভয়ের বাড়ি ওই ইউনিয়নের হিজলদী গ্রামের ফকির পাড়ায়। তারা হলেন- শ্রী চন্দ্র স্বর্ন দাসের পুত্র ওই মামলার ৩নং আসামি শ্রী অশোক দাস (৪০) ও মাধব দাসের পুত্র মামলার ৪নং আসামি দিলিপ দাস (৪০)।

গ্রেপ্তার কৃতদের সাতক্ষীরার বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে। এর আগে গত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হিজলদী এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস।

উল্লেখ্য, গত ১৭ জুলাই তুচ্ছ ঘটনায় পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের দ্বারা পিটুনির শিকার হন উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের গোলাম কুদ্দুস (৪৭) ওরফে বোম্বে কুদ্দুস। পরে অসুস্থাবস্থায় ২১ জুলাই সকালে তিনি মারা যান। তাকে হত্যার অভিযোগে তার স্ত্রী ফিরোজা থানায় মামলা (নং-২০) করেন। ওই দিনই পুলিশ মামলার ১নং ও ২নং আসামিকে আটক করেন। তারা হলেন- নিহতের প্রতিবেশি গৃহবধূ মৌসুমি খাতুন ও তার দেবর মনিরুল ইসলাম মনির। আর ২৫ জুলাই গ্রেপ্তার হলেন দুই গ্রামপুলিশ তথা চৌকিদার।

কুদ্দুস হিজলদী ফকিরপাড়ার মৃত জোহরআলী হোসেনের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *