1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

মূর্খদের স্বভাবে সমাজ নষ্ট হয় না, সমাজ নষ্ট হয় শিক্ষিত মানুষের মূর্খ মানসিকতা ও স্বভাবের কারনে

  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৪০১ বার

আঃজলিলঃ

মন্তব্য প্রতিবেদন.l

আপনারা হয়তো ছবি দুটি অনেকেই নিশ্চয়ই চিনছেন ! দুজনেই দেশের সেরা ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ ও মতিঝিল আইডিয়ালের ছাত্রী, বাংলাদেশের নাম করা স্বনাম ধন্য বিদ্যাপিটের মেধাবী সন্তান। সাবেক সচিব ও পুলিশ কর্মকর্তার মেয়ে। কিন্তু মাদকাসক্ত, চরিত্রহীন, খুনী ( ঐশী ) ও বেহায়াপনা, অশ্লীলতায় ভরপুর প্রতারক ( সাবরিনা ) রয়েছে পুলিশের হেফাজতে অর্থাৎ জেলে !

দু জনই- ও বাংলাদেশের নাম করা স্বনাম ধন্য বিদ্যাপিটের মেধাবী ছাত্র ওসভ্রান্ত পরিবারের সন্তানএবংআধুনিক শিক্ষায় শিক্ষিত । অ তে – অযু করি, ন তে নামাজ পড়ি বর্ণমালা পড়ার সুযোগ পায়নি। বরং শিখেছে খ তে – খাও দাও স্ফুর্তি কর, দ-তে দুনিয়াটা মস্ত বড়।আগামীকাল বাচবে কিনা বলতে পারো। আর এই ভবিষ্যতের ভাবনা ভেবেই কাজ করাটাই গ্যানির কাজ। কিন্তু না সেটা হয়েছে তাহার হিতে বিপরীত।

সেকুলার ও আধুনিক শিক্ষায় শুধু নয় আদর্শিক ও পারিবারিক সুশিক্ষায় সন্তানের উজ্জল ভবিষ্যৎ গড়ি । নইলে পিতামাতার জীবন, দেশ ও জাতি থাকবে হুমকিতে এবং তারাও থাকবে – অস্তিত্বের এক ঘনোঘটা মেঘের আচ্ছিন্ন সংকটের মধ্যে ।

তাই আমি আমার ব্যাক্তিগত অভিমত বা পূর্বের একটি স্ট্যাটাসের উপলদ্ধির দ্বারা লক্ষ্য করলে দেখতে পাই বা অনেকের কাছ থেকে বলতে শুনেছি বা অনেকে বলেছে যে,সু-শিক্ষিত আদর্শ সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ । সন্তানের জন্য সম্পদ জমা না করে, সন্তান কেই সম্পদ বানিয়ে যাও । আলহামদুলিল্লাহ ইহকাল ও পরকাল দু’দিক দিয়েই আপনি লাভবান হবেন ।

তা-না হলে দেখতেই তো পারলেন, ঐশী পুলিশ কর্মকর্তার মেয়ে ও সাবরিনা সাবেক সচিবের মেয়ে, নিজে বিসিএস ক্যাডার ও ডাক্তার কিন্তু শেষ পরিণতি কি হলো ?? ধর্মহীন ও উচ্ছৃঙ্খল এমনই হয় । ধার্মিকতা মানুষকে উন্নত করে ।

ইয়া আল্লাহ, সবাইকে সঠিক বুঝ, জ্ঞান ও হেদায়েত দান করুক । দেশে-বিদেশে আমাদের সকল মুমিন ভাই ও বোনদের দ্বীনের পথে থাকার তাওফিক দান করুক । আমরা ও আমাদের ছেলে-মেয়েদের জন্য যেনো কাল কিয়ামতের কঠিন দিন মছিবতের সময় যেন জবাবদিহিতার যেন না হই, সেই ঈমানী শক্তি টুকু আমাদের মধ্যে বৃদ্ধি দান করুন আমিন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..