1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

নাসিরনগরে ডুবে যাওয়া কৃষ্ণ দাসের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১১৫ বার

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়া : গত২৭ জুলাই ২০২০ রোজ সোমবার নাসিরনগরের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে নাসিরনগর সদর ইউনিয়নের মহাখাল পাড়ার বাসিন্দা কৃষ্ণ দাসের (৬৫) লাশ আজ ২৮ জুলাই ২০২০ রোজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ ঘটিকার সময় উদ্ধার করা হয়েছে। ব্রাক্ষণবাড়িয়া ১ অাসনের মাননীয় সংসদ সদস্য বি, এম ফরহাদ হোসেন সংগ্রাম গতকাল তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ফায়ার সার্ভিসের নাসিরনগর স্টেশন মাষ্টার মোঃ জসিমউদ্দিনকে নির্দেশ দেন দ্রুত লাশ উদ্ধারের ব্যবস্থা করার জন্য।

চাঁদপুর থেকে আগত নদী ফায়ার সার্ভিসের  সিদ্দিকুর রহমানের নেতৃত্বে চার সদস্যের একটি ডুবুরি দল আজ সকাল ৬:৩০ হতে ৮:৪০ মিনিট পর্যন্ত উদ্ধার কাজ চালিয়ে কৃষ্ণ দাসের লাশ উদ্ধার করেন। উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা সুযোগ্য নির্বাহী অফিসার জনাব নাজমা আশরাফী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণ দাসের পরিবার কে সৎকারের জন্য ২০,০০০ টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন নাসিরনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাষ্টার মোঃ জসিমউদ্দিন,প্রভাষক নির্মল চৌধুরী, ইউপি সদস্য নগেন্দ্র দাস ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..