1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

শেরপুরে চুরির অপবাদে ফাঁসানো মামলায় জামিন পেল নালিতাবাড়ীর স্কুল ছাত্র আলমাছ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১১৯ বার

 

শেরপুর নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে চুরির অপবাদ দিয়ে মারপিট করে মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেলে পাঠানো স্কুলছাত্র আলমাছ মিয়ার আজ ২৮জুলাই (১৭) জামিন হয়েছে।

শেরপুর জেলা কোর্টে ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে জেলা শিশু আদালতের বিচারক মোঃ আখতারুজ্জামান ভার্চুয়াল আদালতে উভয় পক্ষের শুনানী শেষে আলমাছের জামিন মঞ্জুর করেন। নারী ও শিশু আদালতের স্পেশাল পিপি এডভোকেট গোলাম কিবরিয়া বুলু স্কুলছাত্রের জামিনের সত্যতা নিশ্চিত করেন। নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের সীমান্তবর্তী সমশ্চূড়া গ্রামের কৃষক আইয়ুব আলীর পুত্র ও স্থানীয় সমশ্চুড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আলমাছ গত ২২ জুলাই বুধবার সকালে নিজের চাষ করা সবজি নিয়ে পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার হলদীগ্রাম চৌরাস্তা বাজারে পাইকারী বিক্রি করতে আসে। এ সময় পুর্ব শত্রুতার জের ধরে হলদীগ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুল বাতেন ও তার লোকজন আলমাছকে আটক করে চুরির অপবাদ দিয়ে মারপিট করে তাকে থানা পুলিশের হাতে তুলে দেয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন পত্র পত্রিকায় খবর প্রকাশিত হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। সেই সাথে এলাকাবাসীর মধ্যে প্রতিবাদের ব্যাপক ঝড় উঠে।এবংকি সামাজিক যোগাযোগ মাধ্যমে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন মহল।এতে এলাকাবাসী ২৫ জুলাই সমশ্চূড়া বাজারে বাতেনের বিচার ও শাস্তি দাবী করে এক মানবন্ধন কর্মসূচি পালন করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..