1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ আগামীকাল, যেভাবে জানা যাবে ফল রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক

কুড়িঘর সেচ্ছাসেবী ফাউন্ডেশনে এর উদ্যোগে ২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৬৫ বার

 

এস.এম অলিউল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কুড়িঘর গ্রামের দেশ ও প্রবাসের অবস্থানরত যুবকদের নিয়ে গঠিত (সামাজিক ও মানবিক সংগঠন) কুড়িঘর সেচ্ছাসেবী ফাউন্ডেশন উদ্যোগে গ্রামের করোনা ভাইরাস ও বন্যার কারনে ঘর বন্ধি হয়ে যাওয়া মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩০জুলাই) বিকালে নবীনগর উপজেলার কুড়িঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে সংগঠনের সকল সদস্যদের অর্থায়নে ২০০টি পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী পৌছে দেন স্বেচ্ছাসেবকরা। ঈদ সামগ্রীর মধ্যে ছিল,১কেজি পোলাও চাল,১ কেজি তেল,১ কেজি পেয়াজ,১ কেজি চিনি, সেমাই,গুড়া দুধ,কিসমিস,

প্রথমেই দেশ ও জাতির কল্যণে এই করোনা ভাইরাস ও বন্যার কবল থেকে বাঁচার জন্য বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের কার্যকরম শুরু হয়।

ঈদ সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন
গ্রামের মান্যগণ্য ব্যাক্তিবর্গ সহ গ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য বৃন্দ।

বক্তারা বলেন, কুড়িঘর সেচ্ছাসেবী ফাউন্ডেশন
বিগত দিনে গ্রামের গরীব অসহায়দের পাশে ছিল এবং থাকবে,সেচ্ছাসেবী ফাউন্ডেশনের মাধ্যমে গ্রামের অসহায়,গরীব ও দু:স্থদের মাঝে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে তাদের সুখে দুঃখে পাশে থাকবে সেটাই আমরা কামনা করি। কুড়িঘর সেচ্ছাসেবী ফাউন্ডেশনের এই উদ্যোগকে স্বাগত ও আয়োজকদের ধন্যবাদ জানান গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..