1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মনপুরায় উপকূল ফাউন্ডেশনের সেচ্ছাসেবীদের মাস্ক ব্যবহারের সচেতনতায় মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২১৯ বার

আবিদ হোসেন রাজু, মনপুরা প্রতিনিধি :“ঈদ হোক নিরাপদে মাস্ক পরি সকলে”এই স্লোগানে ফ্রি মাস্ক বিতরণ করেছে উপকূল ফাউন্ডেশন।

উপকুল ফাউন্ডেশনের ভোলার মনপুরা উপজেলা ইউনিট আসন্ন কোরবানির ঈদে দেশের সকল মানুষের নিরাপদ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মনপুরা উপজেলায় এই কর্মসূচী পরিচালনা করেন। নিয়মিত মাস্ক পরার অভ্যাস ও হাত জীবাণুমুক্ত রাখার জন্য জন সচেতনতা গড়ে তুলতে স্বেচ্ছাসেবীরা আহবান জানান। করোনাকালীন সমাজজীবন মমতার বন্ধনে গড়ে তুলতে নিরাপদ স্বাস্থ্যবিধি এবং নিরাপদ শারীরিক দুরুত্বে থাকারও আহবান জানান। নিয়মিত মাস্ক পরার অভ্যাস গড়ে তুলতে উপকূল ফাউন্ডেশন এর সেচ্ছ্বাসেবীগণ মনপুরার বিভিন্ন স্থানে সর্বসাধারণে উদ্ভুদ্ধ করেন। ভার্সুয়াল কনফারেন্সে উপকূল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. আমীরুল হক পারভেজ চৌধুরী মনপুরায় এ কর্মসূচীর সূচনা করেন। ভোলা জেলা ইউনিটের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং মনপুরা ইউনিটের সমন্বয়ক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় স্থানীয় স্বেচ্ছাসেবীদের মধ্যে এ সময়ে উপস্থিত ছিলেন হেলাল মোল্লা, , কাজী দিদার, আব্দুল কাদের, আজাদ জিহাদ, ইব্রাহিম কিরিন, মো শাওন,শুকলব দাস,হাসিব শান্ত,আবিদ হোসেন,শাহীন আলম, জাকির হোসেন, মো কাসেম, তাইফুর রহমান, সহ অন্যান স্বেচ্ছাসেবীরা উপস্থিত থেকে এই কর্মসূচী বাস্তবায়ন করেন। ফাউন্ডেশনের মনপুরা ইউনিটের সমন্বয়ক সাইফুল ইসলাম জানান, করোনাকালে মাস্ক পরে জীবন বাঁচাই, মনপুরা উপকূলের মানুষের মুখে হাসি ফুটাই। মাস্ক দিয়ে শুরু করলেও আগামী দিনে এমন সচেতনতা মূলক কাজ করে আমরা আমাদের মনপুরার মানুষকে স্বাস্থ্য সম্পর্কে সচেতন করে তুলতে চাই।

এবং মনপুরার মানুষকে বিভিন্ন দুর্যোগকালীন সমস্যা থেকে সচেতন করতে বদ্ধপরিকর। সমৃদ্ধ উপকূল মুক্তির হাসিতে হাসুক, পুরো দেশ; পুরো পৃথিবী। দেশের উপকূলের জীবনমান উন্নয়নের লক্ষ্যে “সমৃদ্ধ উপকূলে মুক্তির হাসি”এই স্লোগানে ২০১৮ সাল থেকে স্বেচ্ছাসেবী সংস্থা হিসেবে কাজ করে আসছে উপকূল ফাউন্ডেশন। মনপুরা উপজেলা ইউনিটের স্বেচ্ছাসেবীরা চলতি বছরে মনপুরায় পাঁচ হাজার তালের বীচি রোপন কর্মসূচী বাস্তবায়নে তালের বীজ সংগ্রহেও কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..