1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব

যশোরে ১০১ বছরের অসহায় বৃদ্ধা মায়ের পাশে এবার দেশসেরা উদ্ভাবক মিজান।

  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১০২ বার

আঃ জলিল বিশেষপ্রতিনিধিঃ
যশোরের বাঘারপাড়ায় ফিজারন নেছা (১০১) নামে এক অসহায় বৃদ্ধা মায়ের পাশে এবার দাড়িয়েছেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান। তিনি বাঘারপাড়া থানাধীন ধলগ্রাম ইউনিয়নের আগড়া গ্রামের মৃত রহম মোল্লার স্ত্রী।

অসহায় বৃদ্ধা নারী ১৩ সন্তানের জননী। এরই মধ্যে তিনি একে একে ছয় সন্তানকে হারিয়েছেন। ছেলে মেয়েরা দারিদ্র্য হওয়ার অসহায় মায়ের ভরন পোষণের দ্বায়িত্ব ঠিকমতো নিতে পারেন না। তাই তিনি পোতা ছেলে রাইহান হোসেনের কাছেই বেশি থাকেন।

বাংলাদেশ জাতীয় সেচ্ছাসেবক সংগঠনের সদস্য আবু হুরায়রা মাধ্যমে জানতে পেরে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান ছুটে যান অসহায় বৃদ্ধা নারীর বাড়িতে। সেখানে তিনি তার পরিবারের সকল সদস্যদের খোঁজ খবর নেন। পরে তিনি নিজ হাতে অসহায় বৃদ্ধা ফিজারন নেছার গায়ে নতুন শাড়ি জড়িয়ে দেন। এবং ঈদ সামগ্রী সেমাই, চিনি,সাবানসহ আনুষঙ্গিক তার হাতে তুলে দেন। এদিকে নতুন শাড়ি ও ঈদ সামগ্রী পেয়ে ফিজারন নেছা খুশীতে আত্মহারা হয়ে পড়েন।

দেশসেরা উদ্ভাবক মিজান এই প্রতিবেদককে বলেন,যতদিন বেঁচে আছি মানবতার কল্যাণে কাজ করে যেতে চায়। মানুষের ভালবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। একই সাথে যারা আমাকে উৎস ও সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আমি অসহায় বৃদ্ধা ফিজারন নেছা মায়ের প্রতি মানবিকতার দৃষ্টি আকর্ষণ করে সমাজের সব শ্রেণী পেশার মানুষের কাছে সাহায্য সহযোগিতা কামনা করছি। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আর্থিক সাহায্যের জন্য প্রার্থনা করছি।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশসেরা উদ্ভাবক মিজান বৃদ্ধা নারীর পোষ্ট করলে গ্রীস প্রবাসী আব্দুল হাকিম মন্ডল ওই নারীকে ঈদের পরে একটি হুইল চেয়ার দেবেন মর্মে আশ্বস্ত করেন।
প্রেরক,
আঃজলিল
বিশেষ তিনিধি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..