সিলেটের বাঘায় ৭০/৭৫ লাখ টাকার ভারতীয় পন্য সহ একটি প্রাইভেট নোহা আটক

গতকাল ১ আগষ্ট ঈদের রাতে সিলেট শাহপরান থানা পুলিশ বটেশ্বর থেকে একটি প্রাইভেট নুহা গাড়ীকে সন্দেহ হলে তাড়া করে পিছু নেয়। গাড়ীটি পুলিশের তাড়ায় বুরহান উদ্দিন রোডে হয়ে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নে ঢুকে পড়ে।

এ সময় শাহপরান থানার সাথে বাঘা ইউনিয়নের সাধারণ জনগন গাড়ীটি তাড়া করে। পুলিশ ও সাধারণ জনগনের তাড়ায় বাঘায় হাজী অাব্দুল অাহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে গাড়ী রেখে পালিয়ে যায় গাড়ীর ড্রাইভার ও গাড়ীতে থাকা একজন লোক। পরে শাহপরান থানার সাথে গোলাপগঞ্জ মডেল থানা এসে গাড়ীটি উদ্বার করে। এ সময় বাঘা ইউনিয়নের সাধারণ জনগন গাড়ীতে থাকা ব্যাগে কী আছে দেখতে চাইলে অালহাজ্ব অাব্দুস সামাদ সাহেব সহ বাঘা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে গোলাপগঞ্জ মডেল থানার এস অাই জনাব জুনেদ কয়েকটি ব্যাগ খুলে দেখতে পান ব্যাগে ভারতীয় কোম্পানির বিভিন্ন মডেলের দামী মোবাইল ফোন রয়েছে।

পরে আলহাজ্ব আব্দুস সামাদ সাহেবের উপস্থিততে পুলিশ গোলাপগঞ্জ মডেল থানায় গাড়ীটি নিয়ে যায়।
আলহাজ্ব আব্দুস সামাদ সাহেবের মাধ্যমে জানতে পারি, গাড়ীটি গোলাপগঞ্জ মডেল থানায় নিয়ে যাওয়ার পর গাড়ী থেকে ৮ টি ব্যাগ উদ্ধার করা হয় এবং ব্যাগগুলো থেকে ভারতীয় কোম্পানির বিভিন্ন মডেলের প্রায় ৩১৬ টি দামী মোবাইল ফোন পাওয়া যায়। যার মূল্য প্রায় ৭০থেকে ৭৫ লক্ষ টাকা। এই সব মোবাইল বাংলাদেশ সরকারের আমদানি কর ফাঁকি দিয়ে ভারত থেকে নিয়ে আসা হয়।

Leave a Reply

Your email address will not be published.