1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ইয়াসিন আরাফাত সাব্বির বাঁচতে চায়।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৩২৫ বার

 

মোঃ ফায়েল মাহামুদ
(সন্দ্বীপ প্রতিনিধি)

চট্রগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলা বাউরিয়া ইউনিয়নের ১নং ওর্য়াডের বাসিন্দা মোঃ কাউসার মাওলার বড় ছেলে মোঃ ইয়াছিন আরাফাত সাব্বির (১৫) মরণ ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

সাব্বির চট্রগ্রাম হালিশহর গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র এবং স্কাউট গ্রুপের মমতাজ উদ্দীন তালুকদার (এএলটি) স্যারের স্টুডেন্ট।

কিছুদিন আগেও সাব্বিরের সব কিছু ঠিক ছিল হঠাৎ করে ব্লাড ক্যান্সারের উপসর্গ দেখা দেয়া।

পরে চট্রগ্রাম শিশু হাসপাতালে ভর্তি করালে ডাক্তার পরীক্ষা নীরাক্ষা করা হলে বুঝতে পারে সাব্বির ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়।

সাব্বিরের উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকা বা ইন্ডিয়া নিয়ে যেতে বলে। তার চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন যা তার পরিবারের পক্ষে একা বহন করা সম্ভব নয়।

তাই সকলের কাছে আকুল আবেদন যে সবাই সহযোগীতা করে একটি নিষ্পাপ জীবন বাঁচাতে এগিয়ে আসুন।

“”মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য””

তাই সবাই সহযোগীতা করে সাব্বির কে আবারও আমাদের মাঝে ফিরে আনতে সহযোগীতা করি।

আপনার কিছু আর্থিক সহযোগীতায় আবারও সুস্থ্য হয়ে সবার মাঝে ফিরে আসতে পারে সাব্বির তাই সাব্বির কে সুস্থ্য করতে সবাই সবার মত সহযোগীতা হাত বাড়িয়ে দেন।

সবার সহযোগীতা কামনা করছি

যোগাযোগ ঃ
সাব্বিরের বাবাঃ 01778-077343

সহযোগীতা পাঠানোর ঠিকানাঃ

বিকাশঃ 01879-027373 (Ajen)
বিকাশঃ 01858272846 (Parsonal)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..