মির্জাগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাংচুর, আটক- ৩

মোঃ হাসান, মির্জাগঞ্জ (পটুয়াখালী) : পটুয়াখালী মির্জাগঞ্জের আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের অফিসের জমির মালিকানা দাবী করে এলাকার সেলিম হাওলাদারের নেতৃত্বে অফিস ভাংচুর করা হয়।

সোমবার (৩ আগস্ট) রাত ১ টার দিকে এ ঘটনা ঘটে। রাতে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছেন সেলিম হাওলাদার (৫৫), তার চাচাতো ভাই কবির (৪৫) ও মিজান (৪৫)।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ঐ অফিসটি করোনা পরিস্থীতির কারনে দীর্ঘদিন ব্যবহার করা হয়নি। এছাড়াও সাম্প্রতিক ঘূর্নিঝড় আম্ফানের কারনে ক্ষতিগ্রস্থ হয়। গতকাল (৩ আগস্ট) বিকেলে স্থানীয় নেতৃবৃন্দ সভা করে ঘরটি সংস্কারের সিদ্ধান্ত নেয়।এদিকে ঐ ঘরের জমির দাবীদার সুলতান হাওলাদার গং তারা তাদের জায়গায় কাজ শুরুর কথা বলে ঘরটি সংস্কার করার বাধা দেয়ার উদ্দেশ্যে ভাংচুর করে রাস্তার পাশে ফেলে দেয়। রাতেই ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্ববৃন্দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রাথমিক স্বাক্ষ্যপ্রমান শেষে তিনজনকে গ্রেফতার করে নিয়ে আসে। তবে জায়গাটি রাস্তার পাশে, কেউ বলে খাস জমি, কেউ বলে ব্যাক্তিগত রেকর্ডীয় জমি। বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ বিষয়ে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাতেম আলী শিকদার থানায় বাদী হয়ে একটি মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.