ফরিদগঞ্জ স্পোর্টস ক্লাবের নতুন সভাপতি আহসান হাবিব,সম্পাদক আনোয়ার হোসেন

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ চাঁদপুর
ফরিদগঞ্জ উপজেলার সবচেয়ে সক্রিয় ক্রীড়া সংগঠন ফরিদগঞ্জ স্পোর্টস ক্লাবের ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় গতকাল মঙ্গলবার ক্লাবের অস্থায়ী কার্যালয়ে।

ক্লাবের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক রাসেল হাসানের পরিচালনায় প্রস্তাব সমর্থনের ভিত্তিতে আগামী দু’বছরের জন্য সভাপতি নির্বাচিত হোন আহসান হাবীব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হোন আনোয়ার হোসেন সজিব।

বিকাল ৫টায় শুরু হওয়া ক্লাবের ত্রিবার্ষিক সাধারণ সভার শুরুতে পূর্বের সভার রেজুলেশন পাঠ ও তা অনুমোদন দেয় সাধারণ সভার সদস্যগণ। তারপর শুরু হয় সাংগঠনিক আলোচনা। সাংগঠনিক আলোচনায় খেলোয়াড়রা কেমন কমিটি চাই? প্রশ্নে নিজেদের মতামত উপস্থাপন করেন। তারপর বিগত সভা থেকে বর্তমান সভা পর্যন্ত আয় ব্যয়ের বিবরণ উপস্থাপন করেন সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রাসেল।

সভা শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের অনুভূতি জানানোর পর সভার সভাপতি ক্লাবের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

উল্লেখ্য: ফরিদগঞ্জ ক্রীড়াঙ্গনের হারানো অতীত, ক্রীড়া সাফল্যের সোনালী দিন ফিরিয়ে আনতে এবং নতুন উদীয়মান খেলোয়াড়দের যথাযথ চর্চার মাধ্যমে গড়ে তুলতে ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় ফরিদগঞ্জ স্পোর্টস ক্লাব। গত ৮ বছর ধরে ক্লাবটি ফরিদগঞ্জ ক্রীড়াঙ্গনে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছে। নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক আগামী ২০২০-২০২২ অর্থ বছরে যথাযথ দায়িত্ব পালনের জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.