ফেনী পৌরসভার সহদেবপুরে জয়নাল হাজারীর চাচাতো ভাইয়ের কলোনীতে সন্ত্রাসী হামলা

ফেনী প্রতিনিধি : ফেনী পৌরসভার ৩ নং ওয়ার্ডের উত্তর সহদেবপুরে জয়নাল হাজারীর চাচাতো ভাই নুর ইসলাম হাজারী প্রকাশ ননু হাজারীর কলোনিতে বুধবার (৫ আগষ্ট) রাত আনুমানিক আড়াইটার সময় সন্ত্রাসী হামলা চালিয়ে ভাড়াটিয়াদের মারধর করে সকালের মধ্যে কলোনি ছেড়ে না গেলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে উচ্ছেদ করা হয়েছে।

এ বিষয়ে ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ননু হাজারী। অভিযোগ সূত্রে জানা গেছে, সহদবেপুরের কামার বাড়ি রোডে ননু হাজারীর নামে একটি কলোনি রয়েছে। সেখানে প্রায় ৩০টি কক্ষ রয়েছে। এগুলোতে দেশের বিভিন্ন জেলার নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষজন ভাড়া থাকে।

ঘটনার রাতে যে যার মতো ঘুমে ছিল। হঠাৎ গভীর রাতে দরজা, জানালা ও টিনশেড ঘরে কোপানোর আওয়াজ শুনে ঘুম ভাড়া কলোনির ভাড়াটিয়াদের। এসময় তারা মুখোশ পরিহিত ২০/২৫ জন অস্ত্রধারী দেখতে পায়। অস্ত্রধারীরা ভাড়াটিয়া নারী পুরুষদের মারধর করা পাশাপাশি সকালের মধ্যে কলোনি ছেড়ে না গেলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ সময় সন্ত্রাসীরা ননু হাজারীর কেয়ারটেকার আছিয়ার ছেলে রায়হানকে ব্যাপক মারধর করে। কেয়ারটেকার আছিয়া ও ভাড়াটিয়া রাজু সাংবাদিকদের জানান, সন্ত্রাসীরা সবাই রামদা, কিরিচ ও ধারালো অস্ত্রধারী ছিল। তারা দরজা, জানালা ও ঘরের টিন কুপিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে কয়েকজনকে মারধর করে। তবে কালো মুখোশ পরা থাকায় সন্ত্রাসীদের কাউকে চেনা সম্ভব হয়নি।

নুর ইসলাম হাজারী প্রকাশ ননু হাজারী সাংবাদিকদের জানান, তার কলোনি দখলের উদ্দেশ্যে কোন ভূমিদস্যু চক্র সময়ের সদ্ব্যবহার করছে। তিনি এ ব্যাপারে দেশের প্রচলিত আইনের উপর আস্থাশীল। তাই এ বিষয়ে প্রতিকারের জন্য ফেনী মডেল থানায় অভিযোগ দেয়ার পাশাপাশি র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও ফেনীর পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন। রাতেই ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি আলমগীর হোসেন এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে আশ্বস্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.