1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

শ্রীপুরে একটি বাড়ি থেকে গাঁজা পাওয়ায় সুফিয়া খাতুন নামের এক নারীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৫৮ বার

 

৷শ্রীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে একটি বাড়ি থেকে ১৩০গ্রাম (২৫টি পুড়িয়া) গাঁজা পাওয়ায় সুফিয়া খাতুন (৫৫) নামের এক নারীকে ১০০০ টাকা জরিমানা ও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ আগস্ট ) বিকালে পৌর এলাকার শ্রীপুর গ্রামের (দক্ষিন বাজারে) একটি বাড়ি থেকে এ গাঁজা জব্দ করা হয়। দণ্ডপ্রাপ্ত সুফিয়া খাতুন ওই গ্রামের শামসুল ইসলামের স্ত্রী।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা নাসরীন এ আদালত পরিচালনা করেন। এসময় তার সাথে ছিলেন, গাজীপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আদনান আরিফ রিফাত ও শ্রীপুর থানা পুলিশ।

আদালত সুত্রে জানা যায়, বিপুল পরিমাণ গাঁজা রেখে বিক্রি করা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর গ্রামের একটি বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। পরে ওই বাড়ি থেকে ১৩০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এসময় এসব গাঁজা বিক্রির সঙ্গে যুক্ত থাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১)এর ২১ ধারায় সুফিয়া খাতুন নামের এক নারীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। এছাড়াও ১০০০ টাকা জরিমানা করা হয় অনাদায়ে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..