1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

সীমান্ত হতে নিয়ে আসা ভারতীয় বিড়ির চালানসহ দুই চোরাকারবারী আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১০৪ বার

 

আবু জাহান তালুকদার:

সুনামগঞ্জ প্রতিনিধি:
ভারত সীমান্ত হতে আমদানি নিষিদ্ধ বিড়ির চালান নিয়ে আসার পথে দুই চোরাকারবারীকে আটক করেছেন থানা পুলিশ।
বৃহস্পতিবার সকালে আটকৃতদের ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।,
আটককৃতরা হলেন, উপজেলার উওর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের মনা মিয়া শিকদারের ছেলে আব্দুল আলী ও তার সহযোগী প্রতিবেশী পৈলনপুর গ্রামের আবুল কাশেশের ছেলে রাকাব উদ্দিন।
জানা গেছে, সুনামগঞ্জ পুলিশ সুপারের বিশেষ নির্দেশে থানার ওসি মো. আতিকুর রহমান বুধবার মধ্যরাতে একদল পুলিশকে সাথে নিয়ে মাদক ও চোরাচালাবিরোধী অভিযানে নামেন। .
এদিকে ভারত সীমান্ত হতে মোটরসাইকেল যোগে খাঁচা ভর্তি আমদানি নিষিদ্ধ শেখ নাসির উদ্দিন বিড়ির চালান নিয়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা -চন্দ্রপুর সড়কের মসজিদের মোড়ে বুধবার মধ্যরাত পরবর্তী সময়ে পুলিশী তল্লাশীকালে পেশাদার চোরাকারবারী আব্দুল আলী সহ তার অপর দুই সহযোগীর এক সহযোগী রাকাব উদ্দিনকে আটক করা হয়।,
তাদের সাথে থাকা সীমান্তের চিহ্নিত মাদক, গাঁজা, ইয়াবা, গরু চোরাকারবারী ও মামলাবাজ অপর এক সহযোগী ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়।

এরপর চোরাকারবারীদের হেফাজত হতে অতিরিক্ত নিকোটিনযুক্ত আমদানি নিষিদ্ধ ভারতীয় বিপুল পরিমাণ নাসির বিড়ি ও লাল রঙ্রের প্লাটিনা ১০০ সিসি একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান (পিপিএম) বলেন, শুধু তাহিরপুর থানা এলাকাতেই নয় জেলার সব কয়টি থানা,ডিবি পুলিশ,পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ির সকল পুলিশ সদস্যকে তাদের দায়িত্বপূর্ণ এলাকায় মাদকসহ সব ধরণের চোরাচালান প্রতিরোধ,চোরাকারবারীদের আটক করণ এমনকি সকল অপতৎপরতা বন্ধে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..