1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর বাজারগুলোয় কিছুটা কমেছে চালের দাম, বেড়েছে মুরগির দাম মুম্বাইয়ে ফের জঙ্গি হামলার হুমকি, সতর্কতা জারি বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না : আমু দেশের ৩২ জেলায় নিপাহ ভাইরাসের সংক্রমণ চন্দনাইশ হাশিমপুরে মিলাদ মাহফিলে শায়েখ মাও. হাসান আল- আজহারী ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার সত্যিই আমরা স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা শুরু করেছি – শিক্ষামন্ত্রী পাকিস্তানি শাসকগোষ্ঠীর অবজ্ঞা আর রক্ত চক্ষু উপেক্ষা করে শক্ত অবস্থান নিয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব

ঈশ্বরদীতে মা মেয়ে সহ ৩ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১২৬ বার

পাবনা ঈশ্বরদী থেকে  মোঃ রাকিব বিশ্বাস

ঈশ্বরদীতে মা মেয়ে সহ ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামীরা হলো উপজেলার সাড়া ইউনিয়নের আরামবাড়িয়ার কুখ্যাত মাদক ব্যাবসায়ী আছিয়া বেগম(৪০) তার মেয়ে শ্রাবন্তি খাতুন (১৯) ও তার সহযোগী লাকী বেগম (৩০)।
বৃহস্পতিবার (৬ই আগস্ট) রাত ৭ টায় ঈশ্বরদী থানার এস আই আতিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম এ অভিযান পরিচালনা করেন। এসময় গ্রেপ্তারকৃত আসামী আছিয়া বেগমের সহযোগীদের আক্রমনে এস আই আতিকুল ইসলাম, এ এস আই হাবিব, এ এস আই নাসিরুল ও নারী কনষ্টেবল মাহমুদা আহত হয়।
এ বিষয়ে ঈশ্বরদীর অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার এস আই আতিকুলের নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক অভিযান পরিচালনা করতে গেলে আছিয়া বেগম ও তার সহযোগীরা লাঠি সোটা নিয়ে পুলিশের উপর ঝাপিয়ে পড়ে, এতে পুলিশের ৪ সদস্য আহত হয়। এ সময় পুলিশ আছিয়া সহ তার দুই সহকর্মী কে ১০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ বিষয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।
তিনি আর ও বলেন,আছিয়া একজন ভয়ংকর মাদক কারবারি,দীর্ঘদিন ধরে সে ঈশ্বরদী সহ বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছে বলে অভিযোগ রয়েছে। আছিয়া বেগম ও তার স্বামী কূপন মোল্লার বিরুদ্ধে মাদক,সন্ত্রাসী ,হত্যা সহ একাধিক মামলার রয়েছে বলে জানা গেছে।
এ দিকে আছিয়া ও তার দুই সহকর্মী পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় ঈশ্বরদীর সাধারন মানুষ পুলিশের ভুমিকা কে সাধুবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..